চট্টগ্রাম শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

শর্তভঙ্গের দায়ে কর্ণফুলীতে জরিমানা, প্রতিষ্ঠান সিলগালা

২১ নভেম্বর, ২০২০ | ৬:৫১ অপরাহ্ণ

কর্ণফুলী সংবাদদাতা

শর্তভঙ্গের দায়ে কর্ণফুলীতে জরিমানা, প্রতিষ্ঠান সিলগালা

চট্টগ্রামের কর্ণফুলীতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ শনিবার (২১ নভেম্বর) সাড়ে ১২টায় উপজেলার বড় উঠানের শাহমীরপুর এলাকায় ইউএনও শাহিনা সুলতানার নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। অভিযানে শর্তভঙ্গের দায়ে একটি খাদ্য তৈরির ফ্যাক্টরিকে সিলগালাসহ ৩ প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়াও স্বাস্থ্যবিধি না মানায় ৫ জনকে এক হাজার ৩শ’ টাকা জরিমানা করা হয়। এ সময় উপজেলা মৎস্য ও প্রাণি সম্পদ কর্মকর্তা লুৎফর রহমান, ইউএনও অফিসের সিএ দীপু চাকমা, কর্ণফুলী থানা পুলিশের এসআই তাজুল ইসলাম ও কার টীম, আনসার সদস্যসহ স্থানীয় ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন ।

বিজ্ঞাপন

শাহিনা সুলতানা জানান,  মৎস্য খাদ্য ও পশু খাদ্য আইন ২০১০ এর ৪, ১১ ও ১৩ ধারা ভঙ্গ করায় উপজেলার বড়উঠানের মেসার্স এ্যাপ্ট পিলেট ফিড ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নামক একটি খাদ্য তৈরির ফ্যাক্টরিকে সিলগালা করে ৫০ হাজার ও প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়। এছাড়া ফকিরনীর হাট মেসার্স সৌদিয়া ট্রেডার্সকে ৫ হাজার, খাজা পোলট্রি ফিড এন্ড চিকস এন্ড পোল্ট্রি ফার্মকে ১০ হাজার জরিমানা করা হয়। পাশাপাশি স্বাস্থ্যবিধি অমান্য করায় ৫ জনকে ১৩শ’ টাকা জরিমানা করা হয়।  জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবেও বলে জানান তিনি।

 

পূর্বকোণ/নয়ন-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 121 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট