চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

চন্দনাইশ ও সীতাকুণ্ডে ইয়াবাসহ ৪ যুবক আটক

অনলাইন ডেস্ক

৭ নভেম্বর, ২০২০ | ১১:২৭ পূর্বাহ্ণ

চন্দনাইশ ও সীতাকুণ্ড এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩০ হাজার ৯৮৫ পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-৭।  এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মিনিট্রাক ও দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আটক চারজন হলো- কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন কুলাল পাড়া এলাকার আবদুল সালামের ছেলে মো. ফারুক (২৯), শাহপরীর দ্বীপ এলাকার নবী হোসেনের ছেলে মো. সেলিম (২৪), সদর থানাধীন লারপাড়া এলাকার শহর মুল্লুকের ছেলে মো. ইসমাইল (২৩) ও চকরিয়া থানাধীন পাহাড়ীয়াপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে রাকিবুল ইসলাম রাহাত (২৪)।  

শনিবার (৭ নভেম্বর) র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক মো. ফারুক ও মো. সেলিমকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চন্দনাইশ থানাধীন খানহাট এলাকার ছিদ্দিক বাছুরা শপিং কমপ্লেক্স এর সামনে থেকে ১৯ হাজার ৩০৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। তাদের কাছ থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনিট্রাক জব্দ করা হয়। এসব ইয়াবা তারা কক্সবাজার থেকে ফেনীতে নিয়ে যাচ্ছিলো।  

মো. ইসমাইল ও রাকিবুল ইসলাম রাহাতকে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের সীতাকুণ্ড থানাধীন উত্তর বাঁশবাড়িয়া কানন গোমস্তার জামে মসজিদের সামনে থেকে ১২ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। তাদের কাছ থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এসব ইয়াবা তারা কক্সবাজার থেকে কুমিল্লায় নিয়ে যাচ্ছিলো।  

আটক চারজনের বিরুদ্ধে আইনহত ব্যবস্থা গ্রহণের জন্য চন্দনাইশ ও সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট