চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

৬ নভেম্বর, ২০২০ | ১০:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

খামারির টাকা ছিনতাই: স্বর্ণের দোকানিসহ গ্রেপ্তার ৪

চট্টগ্রাম নগরীতে পৃথক অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার তাদের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড চাওয়া হয়েছে বলে জানান বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন।

তিনি জানান ঘটনার পর ২ নভেম্বর রাতে থানায় মামলা করে ভিকটিম আব্দুস ছাত্তার রনির । পরে ৩ নভেম্বর অভিযান চালিয়ে জুয়েলার্সের মালিকসহ তিনজনকে আটক করা হয়। গতকাল বৃহস্পতিবার সর্বশেষ রাশেদকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে প্রথমে এসএম মিশকাত উদ্দিন ছিদ্দিকীকে গ্রেপ্তার করলে সে ঘটনার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। তার কাছ থেকে বাদীর লুণ্ঠিত মোবাইল সেটটি উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ডাকাত দলের তিনজন হলেন, এসএম মিশকাত উদ্দিন ছিদ্দিকী (২০), মো. শোয়েব চৌধুরী বাবু (২১), মো. রাশেদ (২৭) ও চোরাই সোনা কেনার অপরাধে গ্রেপ্তার করা হয় কোতোয়ালী থানাধীন নবরত্ন জুয়েলার্সের মালিক শাওন বণিকে।

গত ২ নভেম্বর ডাচবাংলা ব্যাংকের খাতুনগঞ্জ শাখা থেকে ফেরার পথে মিয়াখান নগরস্থ মোজাহেরুল উলুম মাদ্রাসার সামনে গরু খামারী আব্দুস ছাত্তার রনির কাছ থেকে নগদ ৪ হাজার ৩৫ হাজার টাকা ও ১০ আনা পরিমাণের সোনার চেইন ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 193 People

সম্পর্কিত পোস্ট