চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

৬ নভেম্বর, ২০২০ | ৭:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সহযোগীসহ কারাগারে কিশোর গ্যাং লিডার সাইফুল আলম লিমন

সিআরবির জোড়া খুন মামলায় তালিকাভুক্ত আসামি সাইফুল আলম লিমন জামিনে থাকলেও আদালত প্রাঙ্গণে সুদীপ্ত হত্যা মামলার আসামি মোক্তারকে মারধরের ঘটনায় সম্পৃক্ততা পাওয়ায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠিয়েছে আদালত। এর আগে মামলায় জিজ্ঞাসাবাদের জন্য মেহেদীবাগের বাসা থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নিয়ে আসা হয় কিশোর গ্যাং লিডার হিসেবে আলোচিত সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমনকে। জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য মতে নগরীর কোতোয়ালী থানাধীন সিআরবি গোয়ালপাড়াস্থ বর্ণক সংসদ ক্লাবে অভিযান চালিয়ে সহযোগী সজল দাশ প্রকাশ নিরবকে (২২) অস্ত্র ও ম্যাগজিন সহ গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

সিএমপির উপ-কমিশনার (ডিবি-উত্তর) মুহাম্মদ আলী হোসেন জানান, গ্রেপ্তারকৃত সাইফুল আলম লিমনের বিরুদ্ধে নগরীরর বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি ও মারামারিসহ একাধিক মামলা রয়েছে। আজ নতুন করে গ্রেপ্তারকৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলার আসামি মোক্তার হোসেন আদালতে হাজির দিয়ে বের হওয়ার সময় তার ওপর হামলা করা হয়। চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতের এজলাসের বাইরে বারন্দায় ওই হামলার ঘটনা ঘটে। পরে মোক্তার বিচারকের এজলাসে আশ্রয় নিয়ে রক্ষা পান। বিচারককে বিষয়টি জানালে তিনি মোক্তারকে কোতোয়ালি থানায় গিয়ে মামলা করার নির্দেশ দেন। এ মামলায় প্রথমে একজনকে পুলিশ গ্রেপ্তার করলেও মামলার ১৫ আসামির মধ্যে আরও ৮ আসামি গতকাল বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করে জামিন চেয়েও ব্যর্থ হন। চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদ সবাইকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 265 People

সম্পর্কিত পোস্ট