চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

খাগড়াছড়িতে পূর্বকোণ জেলা-উপজেলা প্রতিনিধি, এজেন্টদের সভা

৩ নভেম্বর, ২০২০ | ৯:৪৫ অপরাহ্ণ

খাগড়াছড়ি সংবাদদাতা

খাগড়াছড়িতে পূর্বকোণ জেলা-উপজেলা প্রতিনিধি, এজেন্টদের সভা

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জেলা, উপজেলা প্রতিনিধি ও দৈনিক র্পূবকোণ পত্রিকার এজেন্টদের নিয়ে এক প্রতিনিধি সভা সোমবার (২ নভেম্বর) অনুষ্ঠিত হয়। সভায় পত্রিকার সার্কুলেশন, প্রতিনিধিদের মান উন্নয়ন, পাঠকদের চাহিদা পূরণসহ বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করা হয়।

হেমিলিয়ন রেস্টুরেন্টের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পত্রিকার চিফ রিপোর্টার মো. নওশের আলী। তিনি পাঠকদের ধরে রাখার জন্য এখানকার পর্যটন, সংস্কৃতি, উন্নয়নসহ বিভিন্ন সমস্যার সংবাদ তুলে নিয়ে এসে প্রতিনিধিদের তা পত্রিকায় প্রকাশের জন্য পাঠানোর আহ্বান জানান।

তিনি আরো বলেন, পার্বত্য অঞ্চলে এ পত্রিকার চাহিদা ধরে রাখার জন্য প্রতিনিধি ও সংবাদপত্রের এজেন্টদের আরো এগিয়ে আসার অনুরোধ জানান। তিনি করোনা পরিস্থিতিতে সকল প্রতিনিধি ও এজেন্টদের বিভিন্ন সমস্যা থাকা সত্ত্বেও কাজ করায় প্রশংসা করেন।

জেলার সকল প্রতিনিধিদের বিভিন্ন সমস্যা ও পত্রিকা যথাসময়ে এ জেলায় পৌঁছানোর বিষয় নিয়ে বক্তব্য রাখেন জেলা প্রতিনিধি মো. জহুরুল আলম, পত্রিকার জেনারেল ম্যানেজার আব্দুল্লাহ আল মোজাম্মেল জিলানি, সার্কুলেশন ম্যানেজার তাপস কুমার নন্দি বক্তব্য রাখেন। লক্ষ্মিছড়ির উপজেলা প্রতিনিধি মোবারক হোসেন, মানিকছড়ি প্রতিনিধি মো. ইসমাইল হোসেন, গুইমারা প্রতিনিধি মো. শাহ আলম, পানছড়ি প্রতিনিধি মো. সাজু, পত্রিকার এজেন্ট উজ্জল কুমার দে, ছোটন চৌধুরী উপস্থিত ছিলেন।

পরে চট্টগ্রাম থেকে আসা প্রতিনিধি দলটি ফটিকছড়ি ও মিরসরাইয়ে ও পৃথক পৃথক সভা করেন।

 

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 186 People

সম্পর্কিত পোস্ট