চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

প্রিয়নবীর শানে ফ্রান্সে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে মানববন্ধন

অনলাইন ডেস্ক

৩১ অক্টোবর, ২০২০ | ৫:৫১ অপরাহ্ণ

ফ্রান্সে সত্য ও মানবতার মুক্তির উৎস মহান শানে রেসালাতে ব্যঙ্গচিত্র অবমাননার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব পটিয়া উপজেলা শাখার উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (৩১ অক্টোবর) পটিয়া উপজেলার থানার মোড়ে আয়োজিত এ মানববন্ধনে বিশ্ব সুন্নী আন্দোলন ও ইনসানিয়াত বিপ্লবের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন পটিয়া উপজেলা শাখার সভাপতি মোরশেদুল আলম খোরশেদ। বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা আল্লামা শেখ নাঈম উদ্দিন, আল্লামা ইলিয়াস শাহ।এতে আরো বক্তব্য রাখেন শরিফ সরওয়ার,মুছা আলম, জিয়াউল হক, নজরুল ইসলাম, কুতুব উদ্দিন, আবুল কালাম, কুতুব উদ্দিন কায়েস, দিদারুল আলম, মীর সুজন, আবদুল মালেক প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, সত্যের বিরুদ্ধে এবং মুমিনদের জীবন ও হৃদয়াবেগের উপর যত প্রকার আঘাত তার মধ্যে চরম ও নিকৃষ্টতম আঘাত হচ্ছে সত্য ও মানবতার মূল উৎস মহান প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শানে অবমাননা এক অর্মাজনীয় ধৃষ্টতা। মানবতার মুক্তিদাতা, জীবনের সকল আলো ও সর্ব কল্যাণের উৎস মহান রাসুলের বিরুদ্ধে অবমাননা সত্য ও মানবতার বিরুদ্ধে যুদ্ধ করা।

তারা আরও বলেন, প্রাণের বিনিময়ে হলেও সত্য ও মুক্তির উৎস আল্লাহতাআলার মহান রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের বিরুদ্ধে কুফরি ধৃষ্টতা প্রতিহত করবো।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট