চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৯ অক্টোবর, ২০২০ | ৭:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নানা বাড়িতে বেড়াতে এসে লাশ হল আরিয়ান

চট্টগ্রামে নানার বাড়িতে বেড়াতে এসে নিখোঁজ হওয়া শিশু মেহেরাব ইসলাম আরিয়ানের লাশ উদ্ধার করেছে পুলিশ।  আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুর ১২টায় নগরী হালিশহর শাপলা আবাসিকের শিশুটির নানার বাড়ি সংলগ্ন  মসজিদের পাশে নির্মাণাধীন ভবনের জমে থাকা পরিত্যক্ত পানি থেকে লাশটি উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সিনহা ।

সঞ্জয় সিনহা জানান,হালিশহর ‘এ’ ব্লক বাস স্ট্যান্ডের কাছে একটি নির্মাণাধীন ভবনের জায়গায় ডোবা থেকে ছয় বছর মো. মেহেরাজ ইসলাম আরিয়ানের লাশ উদ্ধার করা হয়। ডোবার ভেতর লাশ ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পরে লাশটি দুই দিন ধরে নিখোঁজ আরিয়ানের বলে শনাক্ত হয়েছে।

পরিবারের পক্ষ থেকে করোনা মহামারীতে দীর্ঘদিন ঘরবন্দী জীবন থেকে একটু পরিত্রাণ পেতে সাইফুল ইসলাম জুয়েল ঢাকা থেকে প্রায় দুই মাস আগে ১ ছেলে ও এক মেয়েকে নিয়ে স্ত্রীসহ শ্বশুর বাড়িতে আসেন। পরে তাদের রেখে কর্মস্থল ঢাকায় চলে যান জুয়েল। নানা বাড়িতে প্রতিদিন বাচ্চারা খেলতে ঘরের সামনে গেটের বাইরে বের হত। মঙ্গলবারও বিকেলের দিকে বের হয় আরিয়ান। কিন্তু সন্ধ্যা সাড়ে ছয়টার পর থেকে আর পাওয়া যাচ্ছিল না তাকে। আশপাশের সব জায়গায় অনেক খোঁজাখুঁজির পরও আরিয়ানকে পায়নি তার পরিবার। পরে পরিবারের পক্ষে পাহাড়তলী থানায় নিখোঁজ বিষয়ে একটি ডায়েরি করা হয়।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 331 People

সম্পর্কিত পোস্ট