চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

সড়ক দুর্ঘটনায় অক্টোবরে প্রাণ গেল ৩৮৩ জনের

২৯ অক্টোবর, ২০২০ | ১:২৮ অপরাহ্ণ

আনোয়ারায় ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

চট্টগ্রামের আনোয়ারায় ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৩জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ভোর ৬টার দিকে উপজেলার কালাবিবি দীঘির মোড় এলাকায় পিএবি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ হানিফ (৬৫) বাঁশখালী উপজেলার পুকুরিয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়,আজ ভোর ৬টার দিকে পটিয়া-আনোয়ারা-বাঁশখালী (পিএবি) সড়কে সরকারহাটগামী গরুবোঝাই একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ট্রাকটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান অটোরিকশাচালক মোহাম্মদ হানিফ। এ ঘটনায় আহত হন সানোয়ার (৩২), মো.শফিক (৪৮),স্মরণী বড়ুয়া (৪) নামের আরও তিনজন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তারমধ্যে সানোয়ারের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

আনোয়ারা থানার ওসি (তদন্ত) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন,নিহতের পরিবারের অভিযোগ না থাকায় লাশটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

পূর্বকোণ/আনোয়ারুল-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 132 People

সম্পর্কিত পোস্ট