চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

পশ্চিম খুলশীতে তিন ছিনতাইকারী গ্রেপ্তার

৮ জুন, ২০১৯ | ৭:৫৯ অপরাহ্ণ

নগরীর পশ্চিম খুলশী থানা হতে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার (৮ জুন) জালালাবাদ নীলাচল হাউজিং সংলগ্ন পাহাড়ে আগেই গ্রেপ্তার হওয়া এক ছিনতাইকারীর দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

খুলশী থানা পুলিশ সূত্রে জানা যায়, গ্রুপ ফোর’র সিকিউরিটি গার্ড সেন্টু দে গত ‍৩ জুন লালখান বাজারের ইস্পাহানী মোড়ের বাটালী পাহাড় সংলগ্ন এলাকায় ছিনতাইয়ের শিকার হন। এ সময় তার কাছ থেকে নগদ ৪,৬৫০ টাকা, একটি মোবাইল ফোন, ব্যাংকের এটিএম কার্ড, জাতীয় পরিচয়পত্র ও প্রয়োজনীয় কাগজপত্রসহ একটি ম্যানিব্যাগ তাকে আঘাত করে নিয়ে যায়। এ ঘটনায় সেন্টু দে খুলশী থানায় অজ্ঞাত চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করলে অভিযানে নামে পুলিশ। অভিযানে নামার চারদিনের মাথায় পুলিশ গতকাল শুক্রবার (৭ জুন) সালমান হোসেনকে (১৮) গ্রেপ্তার করে । তার দেয়া তথ্যের ভিত্তিতে পশ্চিম খুলশীর জালালাবাদ নীলাচল হাউজিং সংলগ্ন পাহাড়ে ঘটনার সাথে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তার করতে গেলে পুলিশকে লক্ষ্য করে তারা গুলি ছোড়ে। পুলিশও তখন পাল্টা গুলি চালালে একপর্যায়ে তারা পিছু হটে। এ সময় মো. রুবেল (২২) নামের এক ছিনতাইকারী গুলিবিদ্ধ ও তিন পুলিশ সদস্য আহত হয়। পরে গুলিবিদ্ধ ছিনতাইকারীসহ মো. জাহিদ (১৮) ও শান্ত (১৭) নামের অপর দুই ছিনতাইকারীকেও গ্রেপ্তার করা হয়। এ সময় দুই রাউন্ড কার্তুজ, একটি এলজি, দুটি স্টিলের টিপ ছোরাসহ ছিনতাই হয়ে যাওয়া জিনিসপত্র উদ্ধার করা হয়।

গুলিবিদ্ধ ছিনতাইকারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ও আহত সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় খুলশী থানা পুলিশ।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট