চট্টগ্রাম শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২৮ এপ্রিল, ২০১৯ | ২:২২ পূর্বাহ্ণ

স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো দেশের অন্যতম সামাজিক সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের তৃতীয় বর্ষপূর্তি। সিআরআই ও ইয়াংবাংলা প্রদত্ত সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড প্রাপ্ত সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের তৃতীয় বর্ষপূর্তি গতকাল শনিবার বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়। বিকাল ৩টায় অনুষ্ঠানের উদ্বোধন করেন দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. ম. রমিজউদ্দিন চৌধুরী।
স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে, হাফেজ ইমাম হোসেনের কুরআন তেলাওয়াত এবং কবি বিভা ইন্দু ও আলা উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র আ জ ম নাসির উদ্দিন। প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম রেঞ্জের এডিশনাল ডিআইজি মুহাম্মদ আবুল ফয়েজ। এতে বিশেষ অতিথি ছিলেন মানবাধিকার কাউন্সিলের সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা লায়ন আনোয়ারুল আজিম চৌধুরী মাসুদ, উপদেষ্টা এডভোকেট দেলোয়ার হোসেন ও সালাহ্উদ্দিন আহমদ চৌধুরী লিপু।
প্রধান অতিথি আ জ ম নাছির উদ্দিন বলেন, দেশজুড়ে স্বপ্নযাত্রীর কার্যক্রম সত্যিই প্রশংসনীয়। জয়বাংলা ইয়ুথ এওয়ার্ড পেয়ে সংগঠনটি প্রমাণ করেছে মানবতার সেবাই তারা অগ্রণী ভূমিকা পালন করছে।
অনুষ্ঠানে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের পক্ষ থেকে সামাজিক কাজে অবদানের স্বীকৃতি স্বরূপ ৭০টি সংগঠনকে সম্মাননা স্মারক ও ২৩ জন আলোকিত ব্যক্তিকে স্বপ্নযাত্রী এওয়ার্ড এবং স্বপ্নযাত্রীর ২১ জন সদস্যকে সেরা স্বেচ্ছাসেবক সম্মাননা দেওয়া হয়। এসময় স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের রাঙামাটি শাখা, নারায়ণগঞ্জ শাখা, সীতাকু- শাখা, স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ সহ সকল সদস্য উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট