চট্টগ্রাম সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

কর্ণফুলীতে এলজিইডি’র গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কার্যক্রম উদ্বোধন

১ অক্টোবর, ২০২০ | ৭:২৩ অপরাহ্ণ

কর্ণফুলী সংবাদদাতা

কর্ণফুলীতে এলজিইডি’র গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কার্যক্রম উদ্বোধন

চট্টগ্রামের কর্ণফুলীতে এলজিইডি’র উদ্যোগে “মুজিববর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার” এই শ্লোগানের বাস্তব প্রতিফলন ঘটানোর লক্ষ্যে চলতি অর্থবছরে মাসব্যাপী গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার(১ অক্টোবর) দুপুরে উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী ও এলজিইডি’র উপজেলা প্রকৌশলী জয়শ্রী দে এই কর্মসূচির উদ্বোধন করেন। উদ্বোধনের শুরুতে উপজেলার জুলধা ডাঙারচর সড়কের বিভিন্ন অংশ মেরামত করা হয়।

উপজেলা এলজিইডি’র প্রকৌশলী জয়শ্রী দে বলেন, সড়ক রক্ষণাবেক্ষণ কার্যক্রমকে সর্বাধিক গুরুত্ব প্রদান করে তত্ত্বাবধায়ক প্রকৌশলী তোফাজুল আহমেদ ও নির্বাহী প্রকৌশলী মো. ওয়াহিদুজ্জামানের তত্বাবধানে নিরলসভাবে সড়ক সংস্কার কাজ চলছে। হঠাৎ এলজিইডি’র কোনো সড়ক ক্ষতিগ্রস্ত হলে তা দ্রুত সময়ের মধ্যে মেরামত করা হবে। মেরামতের জন্য ভ্রাম্যমাণ গাড়ির ব্যবস্থা থাকছে। সুপারভাইজার ও আরইআরএমপি প্রকল্পের আওতায় বছরব্যাপী ৫০ জন দুঃস্থ নারী শ্রমিক কাজ করছেন।

উদ্বোধনের সময় জুলধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহমদ, উপজেলা প্রকৌশল অফিসের সিও শেখ নাসির আহমদ, ইউপি সদস্য জাসেদ আহমদ পেয়ারু, উপজেলা যুবলীগ সহ-সভাপতি মো. সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

 

পূর্বকোণ/নয়ন-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 153 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট