চট্টগ্রাম শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১ অক্টোবর, ২০২০ | ২:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগ্ন ছবি তুলে সর্বস্ব হাতানো চক্রের ৩ বোনসহ আটক ৪

বোয়ালখালী উপজেলায় অভিযান চালিয়ে ফাঁদে ফেলে সর্বস্ব হাতিয়ে নেওয়া চক্রের ৩ বোনসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-৭। এই সময় তাদের কাছ থেকে প্রতারণা ও ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ১০টি মোবাইল ফোন উদ্ধার করেছে র‍্যাব।

আটকৃতরা হলেন- বোয়ালখালী থানার গোমদন্ডী ফুলতল জমাদার বাড়ির ফয়েজুল ইসলামের মেয়ে শাকিলা আক্তার (৩১), কাউছার পারভীন শেপু (২৯), ফারজানা আক্তার (৩২) ও তাদের ভগ্নিপতি মো. সানি। আটক তিন নারীর বিরুদ্ধে এক ডজনের অধিক মামলা রয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাত সোয়া ১২টায় গোমদণ্ডী ফুলতল এলাকা থেকে তাদের আটক করা হয়। র‌্যাব-৭’র সহকারী অফিসার (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দীর্ঘদিন ধরে চট্টগ্রামের বিভিন্ন স্থানে মানুষজনকে বিভিন্ন ফাঁদে ফেলে বাসায় নিয়ে নগ্ন করে ছবি তুলে এবং ভিডিও ধারণ করে তা প্রকাশ করে দেয়ার ভয় দেখিয়ে সর্বস্ব কেড়ে নিচ্ছে বলে এক ভুক্তভোগী অভিযোগ জানায়। র‌্যাব এ বিষয়ে ছায়াতদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে র‍্যাব-৭ চক্রটির সন্ধান পায়। 

বৃহস্পতিবার দিবাগত রাতে  র‍্যাব অভিযান চালিয়ে চক্রের ৪ জন সদস্যকে আটকর করতে সক্ষম হয়।

চক্রের সদস্যদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্নভাবে মানুষজনকে বাসায় ডেকে ফাঁদে ফেলে সর্বস্ব কেড়ে নেওয়ার কথা স্বীকার করেছে। চক্রের অন্যান্য সদস্যদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত বলেও জানান তিনি।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 250 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট