চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী ও তার সহযোগী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

৩০ সেপ্টেম্বর, ২০২০ | ২:৫৫ অপরাহ্ণ

নগরীর আকবরশাহ এলাকা থেকে অস্ত্রসহ এক শীর্ষ সন্ত্রাসী ও তার সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে।  

কোতোয়ালী থানায় দায়ের হওয়া একটি ছিনতাই মামলার আসামি ধরতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে তারা। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ককটেল ও ১১টি রামদা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার দুইজন হলো- কুমিল্লার বাংগরা থানাধীন পূর্বধইর এলাকার মো. আবদুল খলিল মিয়া প্রকাশ খলিলুর রহমানের ছেলে মো. ওসমান মিয়া প্রকাশ ওসমান (২৯) ও ফেনী জেলার দাগনভুঁইয়া থানাধীন দক্ষিণ করিমপুর এলাকার আনোয়ার হোসেন প্রকাশ কাজলের ছেলে মো. আরিফ (১৯)। তারা আকবরশাহ এলাকায় বসবাস করতেন।  

বুধবার (৩০ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনে তাদের গ্রেপ্তারের বিষয়টি জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পু্লিশের (সিএমপি) উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান।  

উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান জানান, ওসমান আকবরশাহ এলাকার ত্রাস। তার বিরুদ্ধে ১০টির অধিক মামলা রয়েছে। আকবরশাহ এলাকায় ছিনতাই, জমি দখলসহ নানা অপরাধের সঙ্গে জড়িত ওসমান। এছাড়া নগরের বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের সঙ্গেও জড়িত ওসমান ও তার সহযোগীরা।

সংবাদ সম্মেলনে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আবদুর রউফ, সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা, কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন উপস্থিত ছিলেন।  

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট