চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

কক্সবাজারে শিবিরের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার রগ কাটার অভিযোগ

২৬ সেপ্টেম্বর, ২০২০ | ১২:০৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারে শিবিরের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার রগ কাটার অভিযোগ

কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের হাত-পায়ের রগ কেটে দিয়েছে শিবির ক্যাডাররা। এ সময় তাকে ব্যাপক মারধরও করা হয়। মুমূর্ষু অবস্থায় তাকে চট্টগ্রাম নগরীর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে কক্সবাজার সরকারি কলেজ সংলগ্ন এলাকায় শিবির নেতা তারেক আজিজের নেতৃত্বে একদল ক্যাডার এ হামলা চালায়।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতেয়াক আহমদ জয় জানান, সাখাওয়াতের বাড়ি কক্সবাজার সরকারি কলেজ সংলগ্ন এলাকায়। বিস্ফোরণ মামলাসহ কয়েকটি মামলার আসামি শিবির নেতা তারেক আজিজ। এর মধ্যে একটি মামলার বাদী সাখাওয়াত নিজেই। পুলিশের রদবদলের সুযোগকে কাজে লাগিয়ে শিবিরের শক্তি পরীক্ষার জন্য এ হামলার ঘটানো হয়েছে। কোনো কারণ ছাড়াই শিবির নেতা তারেক আজিজের নেতৃত্বে একদল ক্যাডার বাড়ির সামনে থেকে সাখাওয়াতকে তুলে হাত-পায়ের রগ কেটে ব্যাপক মারধর করে পালিয়ে যায়। আহতাবস্থায় সাখাওয়াতকে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। পরে সেখান থেকে তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুম খান জানান, বৃহস্পতিবার রাতে এ ঘটনা জানার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে কাউকে পায়নি। হামলার এই ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 181 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট