চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

টেকনাফে পাচারের সময় দেড় কোটি টাকার ইয়াবা উদ্ধার

২৪ সেপ্টেম্বর, ২০২০ | ৫:০৯ অপরাহ্ণ

উখিয়া সংবাদদাতা

টেকনাফে পাচারের সময় দেড় কোটি টাকার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে নাফ নদী পয়েন্টে অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করেছে। এ সময় মাদকের চালান খালাসের সময় দুই রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে বিজিবি সদস্যরা। আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ভোররাত ৪টার দিকে এ ঘটনা ঘটে।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল ফয়সল হাসান খান জানান, মাদকের চালান অনুপ্রবেশের সংবাদ পেয়ে সাবরাং আলুগোলার প্রজেক্ট এলাকায় অভিযান চালায় উপজেলার বিওপির বিশেষ টহলদল। কিছুক্ষণ পর উত্তর-পূর্ব পাশ দিয়ে দুই ব্যক্তি সাতাঁর কেটে একটি বস্তা নিয়ে জঙ্গলের দিকে প্রবেশ করতে দেখে চ্যালেঞ্জ করে। এ সময় বিজিবিকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করলে বিজিবিও সরকারি সম্পদ ও আত্মরক্ষার্থে পাল্টা দুই রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। এতে মাদক পাচারকারীরা ভীত-সন্ত্রস্ত হয়ে ইয়াবাভর্তি একটি বস্তা বেড়িবাঁধের পাশে ফেলে গ্রামের ভেতরে পালিয়ে যায়। পরে টহল দল বস্তাটি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে প্রায় দেড় কোটি টাকা মূল্যের ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

ফয়সল হাসান আরও জানান, জব্দকৃত ইয়াবাসমূহ পরবর্তীতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও সংবাদকর্মীদের উপস্থিতিতে প্রকাশ্যে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 160 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট