চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পেকুয়ায় মা-কে হত্যায় ছেলে আটক

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর, ২০২০ | ৭:০২ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় ছেলের বিরুদ্ধে বৃদ্ধা মাকে হত্যার অভিযোগ উঠেছে। নিহত বৃদ্ধার নাম নিহত শামসুন্নাহার (৮৩)। আজ বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী গ্রামে নিজবাড়িতে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ছেলের নাম নাছির উদ্দিন (৩৬)। ঘটনাস্থল থেকে তাকে আটক করেছে পুলিশ। নিহত বৃদ্ধা উপজেলার বারবাকিয়া ইউনিয়নের বদিউল আলমের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য মো. ইউনুস জানান, নাছির উদ্দিন ও তার ভাইদের মধ্যে বসতভিটার জমি নিয়ে বিরোধ চলছে। গতকাল মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতেও তাদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। ১২ বছর আগে নাছির উদ্দিন প্রবাস থেকে ফিরে আসার পর মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়ে। সে তার মাকে নিয়ে একটি ঘরে বসবাস করত। সকালে দীর্ঘক্ষণ মায়ের রুম বন্ধ থাকলে স্থায়ীররা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও স্থানীয়রা মিলে দরজা ভেঙে তার মাকে মৃত অবস্থায় উদ্ধার করে। এ সময় রুমের ভিতরে থাকা নাছিরকে আটক করে পুলিশ।

পেকুয়া থানার ওসি (তদন্ত) মাঈন উদ্দিন জানান, নিহত বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যকক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তার দুই হাত ও কানে আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বৃদ্ধের ছেলেকে আটক করা হয়েছে। শুনেছি নাছির উদ্দিন মানসিক বিকারগ্রস্ত। তবে তা ডাক্তারের মাধ্যমে পরীক্ষা করা হবে।

 

 

 

পূর্বকোণ/জাহেদ-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট