চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

২১ সেপ্টেম্বর, ২০২০ | ৭:৪১ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে আগুনে ক্ষতিগ্রস্তকে নতুন ঘর করে দিচ্ছেন প্যানেল মেয়র

রাউজান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে আগুনলেগে এক পরিবারের বসতঘর সম্পূর্ণ পুড়ে গেছে। এতে আরো এক পরিবারের রান্না ঘর পুড়ে যায়। এই ঘটনায় ঘটনায় ক্ষতিগ্রস্থ হয়েছে দশলাখ টাকার সম্পদ।

স্থানীয়রা জানান, আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে রাম লোচন মহাজন বাড়ির দোলন খাস্তগীরের ঘরে। রাউজান ফায়ার ষ্টেশন এন্ড ডিফেন্স সার্ভিসের কর্মিরা আসার আগেই টিন ও বাঁশের বেড়ার পুরো বসতঘরটি সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়। এই ঘটনায় পার্শ্ববর্তি একটি ঘরের রান্নাঘরও পুড়ে যায়। একইদিন বিকেলে রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থ দুটি পরিবারের সদস্যদের খাদ্যসামগ্রী, কাপড়, নগদ টাকা তুলে দেন।

এসময় তিনি এবিএম ফজলে করিম চৌধুরী এমপির পক্ষ থেকে এবং তার তহবিল থেকে ক্ষতিগ্রস্থ পরিবারটিকে সম্পূর্ণ নতুন সেমিপাকা ঘর করার জন্য তাৎক্ষনিকভাবে ইট, সিমেন্ট, বালু, মিস্ত্রিসহ যাবতীয় সরঞ্জামের ব্যবস্থা করেন। মঙ্গলবার থেকে নতুন ঘরের কাজ শুরুর কথা রয়েছে। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর শওকত হাসান, আওয়ামী লীগ নেতা মুছা আলম খান চৌধুরী, জিয়াউল হক রোকন, ছাবের হোসেন, দিপলু দে দিপু, মোহাম্মদ আসিফ, ভানু দে, সাইদুল ইসলাম, নাছির উদ্দিন প্রমুখ।

পূর্বকোণ / আরআর- জাহেদ

শেয়ার করুন
The Post Viewed By: 114 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট