চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চকরিয়ায় বাস-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ২

৭ জুন, ২০১৯ | ৩:৪৬ অপরাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ৫ জন। আহতদের চকরিয়া উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার (৭ জুন) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রওশন আরা (৪২) ও সনাক পাল (২৭)।

মালুমঘাট হাইওয়ে পুলিশ সূত্র জানায়, বেলা ১১টার দিকে মহাসড়কের খুটাখালী মইক্ক্যাঘোনার ঢালায় কক্সবাজারমুখী ইউনিক বাসের (চট্টমেট্রো-ব-১৪-১০৪০) সঙ্গে চকরিয়ামুখী মাইক্রোবাসের (চট্টমেট্রো-চ-১১-৪০৮৯) মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হন। সংঘর্ষে বাস দুটি দুমড়ে-মুচড়ে যায়।

নিহত রওশন আরা চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি গ্রামের খলিলুর রহমানের স্ত্রী ও সনাক পাল ডুলাহাজারা ইউনিয়নের চা বাগান এলাকার দিপক পালের ছেলে ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রামমুখী ইউনিক পরিবহনের যাত্রীবাহী বাসটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার খুটাখালী মেদাকচ্ছপিয়া পাহাড়ি ঢালায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কক্সবাজারমুখী যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও পাঁচ যাত্রী আহত হন।

মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ (ভারপ্রাপ্ত) উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দীন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গাড়ি দুটি জব্দ করা হয়েছে। মরদেহগুলোর সুরতহাল রিপোর্টের পর স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট