চট্টগ্রাম শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২০ সেপ্টেম্বর, ২০২০ | ৭:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

অবৈধ দখলদারের তথ্য দিলে পুরস্কার দিবে চসিক

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) মালিকানাধীন স্থাবর ও অস্থাবর সম্পদ যেসব ব্যক্তি ও প্রতিষ্ঠানের অবৈধ দখলে রয়েছে তাদের তথ্য দিলে পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছে চসিক । আজ  রবিবার (২০ সেপ্টম্বর) এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করে নগরীর এসব অবৈধ দখলদার হটাতে ৭ দিনের সময় বেধে দিয়েছে চসিক।

অবৈধ দখলকারদের হুঁশিয়ারি দিয়ে । চসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা (উপসচিব) মুফিদুল আলম সাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মালিকানাধীন যে সব স্থাবর ও অস্থাবর সম্পত্তি বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানের অবৈধ দখলে রয়েছে তাদেরকে এই নােটিশ প্রকাশের ৭ (সাত) দিনের মধ্যে অবৈধ দখল ছেড়ে দেয়ার জন্য অনুরােধ করা হলাে।’

চসিকের এই নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান সহ ক্ষতিপূরণ আদায়ের সুষ্পষ্ট উল্লেখ করে এতে বলা হয়, ‘ অন্যথায় সিটি কর্পোরেশন কর্তৃক উচ্ছেদের মাধ্যমে অবৈধ দখলমুক্ত করা হবে এবং অবৈধ দখলদার হতে ক্ষতিপূরণ আদায় করা হবে।’ তাছাড়া অবৈধ দখল সংক্রান্ত যে কোন তথ্য চসিক সংশ্লিষ্ট বরাবর জানাতে দেওয়া হয়েছে দু’টি টেলিফোন নাম্বার এবং তথ্য সরবরাহকারীকে উপযুক্ত পুরস্কার দেয়ার প্রতিশ্রুতিও দেওয়া হয়েছে এই বিজ্ঞপ্তিতে। চসিক বরাবর তথ্য দিতে ঠিকানা হলো- ‘মােঃ কামরুল ইসলাম চৌধুরী। এস্টেট অফিসার (চসিক)। (ফোন : ০২৪ ১৩৬০২৭৩মােবাইল : ০১৭১১ ৫৮৫১৯৫।’ )

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 186 People

সম্পর্কিত পোস্ট