চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:


Notice: Undefined property: stdClass::$container_aria_label in /home/dainikpurbokone/public_html/wp-includes/nav-menu-template.php on line 190
bty

১৮ সেপ্টেম্বর, ২০২০ | ৮:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ভেজাল পণ্য বিক্রি: ৪ প্রতিষ্ঠানকে ৭১ হাজার টাকা জ‌রিমানা

নগরীর কর্নেল হাট এলাকার জামাল এন্ড ব্রাদার্সকে মূল‌্য তা‌লিকায় পেঁয়াজের মূল‌্য উ‌ল্লেখ না‌ ক‌রে পেঁয়াজ বিক্রয়, মেয়াদোত্তীর্ণ ঘি সংরক্ষণ এবং অননুমো‌দিত রং ও কে‌মিক‌্যাল (হাই‌ড্রোজ) বিক্রয়ের জন‌্য সংরক্ষণ করায় ৫৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রছে ভোক্তা অধিদপ্তর। পরে বর্ণিত রং ও কে‌মিক‌্যাল নালায় ফেলে ধ্বংস করা হয়।  আজ শুক্রবার (১৮ সে‌প্টেম্বর) নগরীর আকবরশাহ্ ও বায়ো‌জিদ থানা এলাকায় সকাল ১০টা হ‌তে প‌রিচা‌লিত অ‌ভিযা‌নে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইনে চার প্রতিষ্ঠানকে ৭১ হাজার টাকা  জ‌রিমানা করা হ‌য়।

এ‌পি‌বিএন, ৯ এর সহায়তায়  প‌রিচা‌লিত অ‌ভিযানে  জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এর উপপ‌রিচালক মোহাম্মদ ফ‌য়েজ উল‌্যাহ্ এবং চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অ‌ভিযান প‌রিচালনা করেন।

বিজ্ঞাপন

এসময় ক‌র্নেলহা‌টের এন এ এন্টারপ্রাইজ‌কে মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় ৩ হাজার টাকা, রাম ভান্ডার‌কে একই অপরা‌ধে ৩ হাজার টাকা জ‌রিমানা করে সতর্ক করা হয়। বায়ে‌জিদ থানার অ‌ক্সি‌জেন‌ মোড় বাজা‌রের এসএস ট্রেডার্সকে মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় ও ফ্রিজে বাসি খাবার সংরক্ষণ করায়  ১০ হাজার টাকা জ‌রিমানা ক‌রে ব‌র্ণিত বা‌সি খাবার ধ্বংস করা হয়।

জনস্বা‌র্থে এই কার্যক্রম অব্যাহত থাক‌বে বলে জানান সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান ।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 143 People

সম্পর্কিত পোস্ট