চট্টগ্রাম শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

১৫ সেপ্টেম্বর, ২০২০ | ১০:২৯ অপরাহ্ণ

বান্দরবান সংবাদদাতা

ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাই, দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

বান্দরবানে এক ব্যবসায়ীর কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার দায়ে অভিযুক্ত পুলিশের এক উপ-পরিদর্শক ও কনস্টেবলের বিরুদ্ধে র‍্যাবকে তদন্তের দায়িত্ব দিয়েছে আদালত। আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বান্দরবানের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন এই নির্দেশ দেন।

অভিযুক্তরা হলেন- বান্দরবান সদর থানার এসআই বিপুল চন্দ্র রায় ও কনস্টেবল মোহাম্মদ হান্নান। বান্দরবানের বালাঘাটা এলাকার ১ নম্বর ওয়ার্ডের ব্যবসায়ী মোহাম্মদ রফিক গত ১৩ সেপ্টেম্বর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন। আদালত মঙ্গলবার বাদির আর্জি পর্যালোচনা করে এ নির্দেশনা দেয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৭ জুলাই রাত ৯টার দিকে বালাঘাটার ব্যবসায়ী মোহাম্মদ রফিক ইসলামী ব্যাংক থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করে পাওনাদারকে দেয়ার জন্য কেরানীরহাট যান। কিন্তু পাওনাদারকে না পেয়ে তিনি রাতে ধোপাছড়ি হয়ে মোটর সাইকেলযোগে বান্দরবানে ফেরার পথে ক‍্যয়ামলং এলাকায় রাতে পুলিশ আটক করে। পরে সদর থানার এসআই বিপুল চন্দ্র রায় ও কনস্টেবল মোহাম্মদ হান্নান তার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেন। পরে ব্যবসায়ী রফিক ডিআইজি বরাবর লিখিত অভিযোগ দিলে অভিযুক্তরা ১৫ হাজার টাকা ফেরত দেয়। এরপরও বিষয়টি সমাধান না হওয়ায় গত ১৩ সেপ্টেম্বর ব্যবসায়ী রফিক অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দুই পুলিশ সদস্যদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতের জুডিশিয়াল বেঞ্চ সহকারী মো. রাকিব জানিয়েছেন, মামলা দায়েরের পর বিষয়টি তদন্তের জন‍্য র‍্যাব-১৫ কে দায়িত্ব দিয়েছে আদালত।

 

 

 

 

 

পূর্বকোণ/মিনার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 210 People

সম্পর্কিত পোস্ট