চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

হালিশহরে গণধর্ষণ মামলায় আরও এক ‘ধর্ষক’ গ্রেপ্তার

১৫ সেপ্টেম্বর, ২০২০ | ১২:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

হালিশহরে গণধর্ষণ মামলায় আরও এক ‘ধর্ষক’ গ্রেপ্তার

নগরীর হালিশহরে গণধর্ষণের অভিযোগে দায়ের করা এক মামলায় অভিযুক্ত এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত ওই ধর্ষকের নাম ইমন (২৭)। আজ সোমবার (১৪ সেপেটম্বর) সন্ধ্যায় ছোটপুল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহারে বলা হয়, ২০১৯ সালের ১১ নভেম্বর রাতে ভুক্তভোগী নারী তার স্বামীসহ ছোটপুলের ভাড়া বাসায় অবস্থান করছিলেন। ওইদিন রাত ১২টার দিকে আব্দুর নূর হোসেন ওরফে লল (২৮), সাজ্জাদ হোসেন ওরফে আবেদ (২৭), ইমন (২৭), নূর উদ্দিন (২৭) সহ চারজন ভুক্তভোগী ওই নারীর বাসায় এসে দরজায় কড়া নাড়ে। পরে ভুক্তভোগী নারীর স্বামী দরজা খুলে দিলে তারা বাসায় প্রবেশ করেন।

পরে আবেদ ও ইমন তার স্বামীকে বাইরে বেঁধে গলির মুখে আটকে রাখেন। এ সময় বাসার ভেতরে থাকা নূর উদ্দিন ও আব্দুর নূর হোসেন বাসার লাইট বন্ধ করে প্রথমে নূর হোসেন, পরে নূর উদ্দিন ওই নারীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন। তারও পরে বাইরে অবস্থান করা আবেদ ও ইমন আবার ঘরে প্রবেশ করে প্রথমে আবেদ ও পরে ইমন ভুক্তভোগীর মুখ চেপে ধরে তাকে পালাক্রমে ধর্ষণ করেন। এই ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে হালিশহর থানায় চারজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ধর্ষণ মামলায় ইমন দীর্ঘদিন পলাতক ছিল। আজ সোমবার তাকে ছোটপুল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একই মামলায় অভিযুক্ত আরও দু’জনকে আটক করে আদালতে সোপর্দ করে।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 217 People

সম্পর্কিত পোস্ট