চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের নবনির্বাচিতদের দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক

১৩ সেপ্টেম্বর, ২০২০ | ৮:৩৩ অপরাহ্ণ

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি), চট্টগ্রাম কেন্দ্রের নবনির্বাচিত নির্বাহী কমিটি (২০-২২)  আজ রোববার দূপুরে দায়িত্ব গ্রহণ করেছেন। বিগত কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. প্রকৌশলী মোহাম্মদ রফিকুল আলম কেন্দ্রের চাবি নবনির্বাচিত চেয়ারম্যান প্রকৌশলী প্রবীর কুমার সেন এর হাতে তুলে দেন। একই সময়ে ভাইস-চেয়ারম্যান (একা. এন্ড এইচআরডি) প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, ভাইস-চেয়ারম্যান (এডমিন. প্রফেশ. এন্ড এসডব্লিউ) প্রকৌশলী দেওয়ান সামিনা বানু ও সম্মানী সম্পাদক প্রকৌশলী এস. এম. শহিদুল আলম দায়িত্ব গ্রহণ করেন।
বিদায়ী কমিটির ভাইস-চেয়ারম্যান (একা. এন্ড এইচআরডি) প্রকৌশলী প্রবীর কুমার সেন ও ভাইস-চেয়ারম্যান (এডমিন. প্রফেশ. এন্ড এসডব্লিউ) প্রকৌশলী প্রবীর কুমার দে ও সম্মানী সম্পাদক প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক তাঁদের দায়িত্ব হস্তান্তর করেন। এছাড়া বিদায়ী নির্বাহী কমিটির কর্মকর্তারা নবনির্বাচিত কর্মকর্তাদের ফুল দিয়ে স্বাগত জানান এবং আইইবি বেইজ পরিয়ে দেন। পরে নর্বনির্বাচিত নির্বাহী কমিটির কর্মকর্তারা বিদায়ী নির্বাহী কমিটির কর্মকর্তাদের আইইবি বেইজ পরিয়ে দেন এবং তাঁদের কর্মকালীন সময়ের বিভিন্ন কর্মকান্ডের স্মারক হিসেবে এ্যালবাম উপহার দেন। এ সময়ে নবনির্বাচিত নির্বাহীবৃন্দ প্রকৌশলী সমাজসহ দেশ ও জাতি উন্নয়নে অগ্রণী ভুমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এই সময়ে উন্নত জগৎ গঠন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমৃদ্ধশীল বাংলাদেশ বিনির্মাণে মহাপরিকল্পনা বাস্তবায়নে আইইবি’র কর্মকর্তারা সম্মিলিতভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। কর্মকর্তারা দেশের প্রকৌশলী সমাজের সামগ্রিক কল্যাণে কাজ করার এবং আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের উন্নয়নে অবদান রাখার অনুরোধ জানান।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট