চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১১ সেপ্টেম্বর, ২০২০ | ৫:৪৯ অপরাহ্ণ

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

পেকুয়ায় অন্ডকোষ চেপে এক লোককে হত্যা, বাবা মেয়ে গ্রেপ্তার

কক্সবাজারের পেকুয়ায় সড়কের গাছ কাটা নিয়ে বাকবিতন্ডায় পিটিয়ে ও অন্ডকোষ চেপে মোক্তার আহমদ (৫২) নামে এক ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে পেকুয়া-বাশঁখালী সড়কের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমা কাটা এলাকায় ঘটেছে এ ঘটনা।

নিহত ব্যক্তি একই এলাকার ছৈয়দ নুরের ছেলে। পেকুয়া থানার পুলিশ লাশ উদ্ধার করার সাথে সাথে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকেই আবদু রশিদ ও তার মেয়ে উর্মি আক্তারকে গ্রেপ্তার করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৯টার দিকে বারবাকিয়া ইউনিয়নের কাদিমা কাটা এলাকার ছৈয়দ নুরের ছেলে মোক্তার আহমদ সড়কের একটি গাছ কেটে নিতে যায়। তিনি গাছ কাটা শুরু করলে একই এলাকার আবদুর রশিদ নামের এক ব্যক্তি সড়কের গাছ না কাটার জন্য অনুরোধ করেন। এ সময় দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়।

খবর পেয়ে ১০টার দিকে আবদুর রশিদের পক্ষে আরও কয়েকজন গিয়ে এ ঘটনায় যোগ দেয়। এক পর্যায়ে আবদুর রশিদের মেয়ে উর্মি আক্তার গাছ কাটতে যাওয়া মোক্তার আহমদের অন্ডকোষ চেপে ধরলে তিনি ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়েন। অন্যরা তাকে পেটাতে থাকে। এরপর নিথর দেহ থেকে প্রাণ চলে যায়। .

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি কামরুল আজম জানান, সড়কের গাছ কাটা নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে উর্মি আক্তার নামে এক নারী মোক্তার আহমদের অন্ডকোষ চেপে ধরায় এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকেই উর্মি আক্তার ও তার বাবা আবদুর রশিদকে গ্রেপ্তার করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 226 People

সম্পর্কিত পোস্ট