চট্টগ্রাম বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১

৪ জুন, ২০১৯ | ৫:২৯ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

ঈদের পোশাক পেলো স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ-১’র শিশুরা

রাঙামাটির শান্তিনগর এলাকায় স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙামাটি শাখার অধীনে অসহায়, গরীব, পথশিশুদের জন্য পরিচালিত বিনামূল্যে শিক্ষার স্কুল “স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ-১ সকল ছাত্র-ছাত্রীদের মাঝে স্বপ্নযাত্রীর সদস্যদের নিজস্ব অর্থায়নে বিদ্যাপীঠ প্রাঙ্গনে আজ মঙ্গলবার (৪ জুন) সকালে ঈদবস্ত্র বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি  ছিলেন রাঙামাটি সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মো. শহিদুজ্জামান মহসিন (রোমান)। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সিআরআই প্রদত্ত জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড প্রাপ্ত সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙামাটিতে স্বেচ্ছাসেবীদের জন্য একটি ব্র‍্যান্ড হিসেবে পরিচিত।তাদের কাজের ধারাবাহিকতায় যেসকল কাজ হচ্ছে তা সত্যি প্রশংসনীয় এবং অতুলনীয়।
স্বপ্নযাত্রীর ব্যাতিক্রমধর্মী মানবিক কাজের প্রতি উৎসাহিত হয়ে তিনি সাধ্যমত পাশে থেকে “স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ-১” তথা স্বপ্নযাত্রী ফাউন্ডেশন এর জন্য সহযোগিতার আশ্বাস দেন।
প্রোগ্রামের সভাপতি সিদ্দিক আজাদ বলেন, আমাদের চলমান মানবিক কাজ ধারাবাহিক রাখার জন্য আপনাদের সকলের সার্বিক সহযোগিতা চাই। সকলের সহযোগিতা পেলে রাঙামাটিতে আরো কয়েকটি বিদ্যাপীঠ সম্প্রাসারণ করতে পারব।রাঙামাটি জেলা শাখার সভাপতি আজাদ সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে  অতিথি ছিলেন সাবেক প্যানেল মেয়র রবিউল আলম (রবি) রাঙামাটির স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ সহ অত্র জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মো. রমজান আলী, দপ্তর সম্পাদক আরিফুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আলী আশরাফ, মহিলা সম্পাদিকা হিমু বড়ুয়া, দূযোর্গ ও ত্রাণ  বিষয়ক উজ্জল মল্লিক, সিনিয়র সদস্য প্রিন্স নিজাম, সদস্য মঈন উদ্দীন, নূর মোহাম্মদ সম্রাট প্রমুখ।

প্রসঙ্গত, রাঙামাটির অবহেলিত শান্তিনগর এলাকায় বিগত দুই বছর যাবৎ স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ ৪৫জন গরীব অসহায় শিশুদের বিনামূল্যে পাঠদান করে আসছে। স্বপ্নযাত্রীর সদস্যদের নিজস্ব অর্থায়নে এবং স্বপ্নযাত্রী রাঙামাটি জেলা শাখার সার্বিক তত্বাবধানে নিয়মিত পাঠদান কার্যক্রম অব্যাহত রেখেছে এই বিদ্যাপীঠ। একইসাথে শিক্ষা উপকরণ, শীতবস্ত্র, ঈদবস্ত্র বিতরণসহ নৈতিক ও মানবিক শিক্ষাকার্যক্রম অব্যাহত রয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 237 People

সম্পর্কিত পোস্ট