চট্টগ্রাম রবিবার, ১৬ মে, ২০২১

আকরশাহ এলাকায় গৃহবধূর আত্মহত্যা

১১ সেপ্টেম্বর, ২০২০ | ১২:০৪ পূর্বাহ্ণ

উখিয়া সংবাদদাতা

টেকনাফে যুবকের আত্মহত্যা

কক্সবাজারের টেকনাফে নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। আত্মহত্যাকারী যুবকের নাম কপিল আহাম্মদ (৩০)। আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে নিজ বাড়িতে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

কপিল উপজেলার হ্নীলা ইউনিয়ন ৬ নম্বর ওয়ার্ড রসুলাবাদ আশ্রয় কেন্দ্র এলাকার মরহুম শাহ আলমের ছেলে। আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে টেকনাফ থানা পুলিশ।

নিহতের মা জানান, প্রতিদিনের মত তার ছেলে বাহির থেকে এসে রাতে ঘুমানোর জন্য রুমে প্রবেশ করে। পরে দুপুর গড়িয়ে বিকাল হয়ে যাওয়ার পর তার ছেলে রুমের ভেতর থেকে বাহির না হলে তিনি তার ছেলেকে ডাকাডাকি করতে থাকেন। কোনো সাড়াশব্দ না পেয়ে পাশ্ববর্তী আত্মীয়-স্বজনের সহযোগিতায় রুমের দরজা ভেঙে তার ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান।

তিনি আরও জানান, কয়েকমাস আগে কপিলের বউ মারা যান। তিনি দুই সন্তানের জনক ছিলেন। বর্তমানে তারা নানার বাড়িতে থাকে। ঘটনার সময় তার রুমে অন্য কেউ ছিল না।

স্থানীয়রা জানান, নিহতের সংসারে সবসময় অভাব অনটন লেগে থাকত। তিনি ঠিকমত স্ত্রী-সন্তানদের ভরণপোষণ দিতে পারতেন না। ধারণা করা হচ্ছে, অভাবের যন্ত্রণা সইতে না পেরে কপিল আত্মহত্যা করেছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত এবিএমএস দোহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা করা হয়েছে। পরিবার ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গের সাথে আলাপ আলোচনা করে কপিল স্বেচ্ছায় আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। কোনো অভিযোগ না থাকায় লাশটি দাফন করার জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/কায়সার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 276 People

সম্পর্কিত পোস্ট