চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

রাঙ্গুনিয়ায় বালুবাহী ট্রাকচাপায় মোটর সাইকেল আরোহী নিহত

৯ সেপ্টেম্বর, ২০২০ | ১১:২৪ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

রাঙ্গুনিয়ায় বালুবাহী ট্রাকচাপায় মোটর সাইকেল আরোহী নিহত

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বালুবাহী ট্রাকচাপায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত মোটর সাইকেল আরোহীর নাম সুজন দাশ (৩৮)। আজ বুধবার (৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার জিয়ানগর এলাকায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত সুজনের বাড়ি দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়।

এ ঘটনায় শিশুসহ আরও দুইজন আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা হলেন- রাউজান উপজেলার বিষ্ণু দে (৩৫) ও তার ছেলে অর্জুন চৌধুরী (৬)।

স্থানীয়রা জানান, কাপ্তাই থেকে ছেড়ে আসা বালুবাহী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগে। এ সময় মোটর সাইকেলে থাকা তিন আরোহী ছিটকে পড়েন। এতে মোটর সাইকেল চালক সুজন দাশের মাথা ট্রাকের চাকার নিচে পড়ে গেলে তিনি ঘটনাস্থলেই মারা যান। অপর দুই আরোহী আহত হলে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। দুর্ঘটনার পরপরই ট্রাকচালক গাড়ি নিয়ে পালিয়ে যায়।

ঘটনাস্থলে থাকা নিহতের স্বজন বাবলু বলেন, সুজন দাশ আজ আমাদের বাসায় ধর্মীয় অমর পক্ষ নামের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে আসছিলেন। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে।

রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল জানান, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এই ঘটনায় নিহতের পরিবারের অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

 

পূর্বকোণ/জিগার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 361 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট