চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৮ সেপ্টেম্বর, ২০২০ | ১:৩০ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা

মিনি বাস থেকে ইয়াবা উদ্ধার, ড্রাইভার ও হেল্পার আটক

কক্সবাজার জেলার সদর থানা এলাকায় মাদক নিয়ে যাওয়ার সময় মিনি বাস থেকে ১ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ গাড়ির ড্রাইভার ও হেল্পারকে আটক করেছে র‌্যাব-১৫।

সোমবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে একটি মিনিবাস থেকে তাকে আটক করা হয়।

আটক ড্রাইভার মো. হামিদুল হক (২৯) পূর্ব মাত্তার কুল এলাকার মৃত আবু তালেবের ছেলে ও হেল্পার মো. দেলোয়ার হোসেন (২৮) পূর্ব লাহার পাড়ার নবী হোসেনের ছেলে।

র‌্যাব-১৫’র সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৯ লাখ ৬৫হাজার টাকা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কিছু মাদক ব্যবসায়ী টেকনাফ থেকে কক্সবাজারের দিকে ইয়াবা নিয়ে আসছে। খবর পেয়ে র‌্যাব পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে চেকপোস্ট স্থাপন করে তল্লাশি ‍শুরু করে। একপর্যায়ে একটি মিনি বাস চেকপোস্টের আগে এসে থেমে যায়। মিনি বাস থেকে পালানোর সময় ড্রাইভার ও হেল্পারকে আটক করে র‌্যাব। পরে তাদের দেখানো গাড়ির ভিতরে পিছিনের সিটের ডান পাশে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ১ হাজার ৯৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার টেকনাফ উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন
The Post Viewed By: 212 People

সম্পর্কিত পোস্ট