চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৫ সেপ্টেম্বর, ২০২০ | ৮:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

অতিরিক্ত ভাড়া আদায় : ৪৪ চালককে প্রায় ৪৪ হাজার টাকা জরিমানা

নগরীর বিভিন্ন স্থানে গণপরিবহনে  স্বাস্থ্যবিধি , ভাড়া তদারকি এবং গাড়ির কাগজপত্র যাচাইয়ে অভিযান পরিচালনা করেছে বিআরটিএ। আজ শনিবার (৫ সেপ্টেম্বর)  সকাল থেকে দূপুর পর্যন্ত নগরের চান্দগাঁও, লালখানবাজার, টেকনিক্যাল মোড এবং কাস্টম মোড়ে এ  অভিযান পরিচালনা করেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরে জামান চৌধুরী, লুৎফুর রহমান এবং শান্তনু কুমার দাশ। অভিযানে সর্বমোট ৪৪ জন চালককে ৪৩ হাজার ৮০০ টাকা জরিমানা হয়।

ম্যাজিস্ট্রেট নুরে জামান চৌধুরী নগরের চান্দগাঁও এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন। তিনি অতিরিক্ত যাত্রী নেওয়া, স্বাস্থ্যবিধি না মানা, কাগজপত্র না থাকায় ১৫টি মামলায় ১৯ হাজার ৩০০ টাকা জরিমানা করেন। ৪টি গাড়ির লাইসেন্স জব্দ করেন।

ম্যাজিস্ট্রেট শান্তনু কুমার দাশ নগরের লালখানবাজার এবং টেকনিক্যাল মোডে অভিযান পরিচালনা করেন। তিনি আইন লঙ্ঘনের দায়ে ৪টি গাড়ির লাইসেন্স জব্দ করেন। স্বাস্থ্যবিধি না মানা, অতিরিক্ত ভাড়া আদায়সহ নানা অপরাধের দায়ে ১০টি মামলায় ১১ হাজার ৫০০ হাজার টাকা জরিমানা করেন।

ম্যাজিস্ট্রেট লুৎফুর রহমান নগরের কাস্টম মোড়ে পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন। তিনি আইন লঙ্ঘনের পাশাপাশি স্বাস্থ্যবিধি না মানা, অতিরিক্ত ভাড়া আদায়সহ নানা অপরাধের দায়ে ১৯টি মামলায় ১৩ হাজার টাকা জরিমানা করেন।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 244 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট