চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

করোনায় রাউজান পৌরসভার সাবেক মেয়র শফিকুল ইসলামের স্ত্রীর মৃত্যু  

রাউজান সংবাদদাতা

৩০ আগস্ট, ২০২০ | ১১:০৩ পূর্বাহ্ণ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন রাউজান উপজেলা আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র মরহুম শফিকুল ইসলাম চৌধুরীর স্ত্রী ফেরদৌস আরা (৬২)।

শনিবার (২৯ আগস্ট) দিবাগত রাত ১২টায় চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসপাতালে আইসিউতে মারা যান তিনি।

ফেরদৌস আরা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী ও ব্যাংক কর্মকর্তা আরিফুল ইসলাম চৌধুরীর মা। এই পরিবারের নারী, শিশুসহ আরো ৪ সদস্য করোনাআক্রান্ত হয়েছেন।

মরহুমের আত্মীয়, প্রতিবেশী এবং চট্টগ্রাম উত্তরজেলা গাউসিয়া কমিটির প্রচার-প্রকাশনা সম্পাদক, উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক আহসান হাবিব চৌধুরী হাসান জানান, গত একসপ্তাহ ধরে শ্বাস কষ্ট, ফুসফুসে সমস্যাসহ নানা উপসর্গে ভুগছিলেন ফেরদৌস আরা। এ কারণে তখনই তাকে পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর নমুনা পরীক্ষায় তিনি করোনা পজিটিভ হন। এ অবস্থায় তিনি শনিবার রাত ১২টার দিকে হাসপাতালে মৃত্যুবরণ করেন। অপরদিকে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হয়ে বাসায় আইসোলেশনে আছেন মরহুমের ছোট মেয়ে, বড় পুত্রবধূ, ছোট নাতনি এবং কাজের মেয়েসহ ৪জন।’

রবিবার বেলা ১১টায় রাউজান পৌরসভার ছিটিয়াপাড়াস্থ হাসমত আলী চৌধুরী বাড়ি সম্মূখস্থ মাঠে স্বাস্থ্যবিধি মেনে জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। গাউসিয়া কমিটি বাংলাদেশ রাউজান’র সেচ্ছাসেবক দলের টিমের সদস্যরা স্বাস্থ্যবিধি মেনে মরহুমের দাফন কার্য সম্পন্ন করবেন। মরহুমা ফেরদৌস আরা ২ ছেলে, ৫ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সাবেক মেয়র শফিকুল ইসলামের স্ত্রীর মৃত্যুতে শোক জানিয়েছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সি. সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি জানে আলম জামাল, সুলতানপুর ইউপির সাবেক চেয়ারম্যান মেজবাহ উদ্দিন, গাউসিয়া কমিটি কেন্দ্রীয় পরিষদের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট