চট্টগ্রাম শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

চার জোনে ভাগ হল নগর গোয়েন্দা বিভাগ

২৫ আগস্ট, ২০২০ | ১২:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চার জোনে ভাগ হল নগর গোয়েন্দা বিভাগ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) বিভাগকে চার জোনে ভাগ করা হয়েছে। এর আগে দু’টি জোন (উত্তর ও পশ্চিম) নিয়ে গোয়েন্দা বিভাগ ছিল। গোয়েন্দা বিভাগের চার জোনগুলো হচ্ছে- দক্ষিণ বিভাগ, উত্তর বিভাগ, পশ্চিম বিভাগ ও বন্দর বিভাগ। সোমবার (২৪ আগস্ট) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের জনসংযোগ কর্মকর্তা দৈনিক পূর্বকোণকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সিএমপি সূত্র থেকে জানা যায়, নগরীর সদরঘাট, চকবাজার, বাকলিয়া ও কোতোয়ালী থানা নিয়ে দক্ষিণ বিভাগ। দক্ষিণ বিভাগের ডিবির উপ-কমিশনারের (ডিসি) সাথে যোগাযোগের মোবাইল নাম্বার হচ্ছে- ০১৭৬৯০৫৮১২৩। বায়েজিদ, খুলশী, পাঁচলাইশ ও চান্দগাঁও থানা নিয়ে উত্তর বিভাগ। সেই জোনের ডিবি’র উপ-কমিশনারের নাম্বার ০১৭৬৯৬৯১৬১৫। আবকর শাহ্, পাহাড়তলী, হালিশহর ও ডবলমুরিং থানা নিয়ে পশ্চিম বিভাগ। পশ্চিম বিভাগের ডিসি ডিবির নাম্বার হচ্ছে ০১৭৬৯৬৯১৬১৩। কর্ণফুলী, পতেঙ্গা, বন্দর, ও ইপিজেড থানা নিয়ে বন্দর বিভাগ গঠিত। এই জোনের ডিসি ডিবির সাথে যোগাযোগের মোবাইল নাম্বার হচ্ছে ০১৭৬৯৬৯১১৬৬।

অস্ত্রধারী, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী এবং যে কোন অপরাধের বিষয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগকে তথ্য দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। সেক্ষেত্রে তথ্য দাতার পরিচয় গোপন রাখা হবে।

 

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 179 People

সম্পর্কিত পোস্ট