চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

৩ জুন, ২০১৯ | ২:১২ পূর্বাহ্ণ

সিওসি ৮৬’র মাসিক সভা সম্পন্ন

ক্লাব অব চিটাগাং কলেজিয়েটস’ (সিওসি) ৮৬ এর ৯২তম মাসিক সভা গতকাল রবিবার বিকেলে চট্টগ্রাম ক্লাব হল রুমে আহবায়ক মনজুর মোর্শেদ ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় ঈদুল ফিতরের পূর্বে শহরের রাস্তাঘাট সংস্কার ও উন্নয়ন কাজ দ্রুত শেষ করে জনসাধারণের যাতায়াতের উপযোগী করায় সিটি কর্পোরেশন মেয়রকে ধন্যবাদ জানান।
বক্তারা ভেজাল বিরোধী অভিযান ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষে সরকারের গৃহিত পদক্ষেপের প্রশংসা করেন। তবে অভিযানের নামে যেন ব্যবসায়ীদের হয়রানি করা হয় সে ব্যাপারে নজরদারী বাড়ানোর অনুরোধ করেন। ব্যবসায়ীদের সুবিধার্থে খাদ্য-দ্রব্য, প্রসাধনী সামগ্রী, ফল-মূলসহ সকল শ্রেণির ব্যবসায়িক নীতিমালাসমূহ প্রচার ও সচেতনতা সৃষ্টির লক্ষে কার্যকরি পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান বক্তারা।
সভায় বক্তারা ট্রাফিক বিভাগের বিশেষ নজরদারি এবং সিগন্যাল বাতির যথাযথ প্রয়োগ নিশ্চিত করে ট্রাফিক ব্যবস্থার আরও উন্নয়নের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। রাস্তাঘাটে জনগণের যাতায়াতের সুবিধার্থে পবিত্র ঈদুল ফিতর এর তিনদিন আগে ও পরে মহাসড়কে ভারী যানবাহন বন্ধ করায় সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ঈদের বন্ধের সময় জনগণের যানমালের নিরাপত্তা নিশ্চিতকরণের লক্ষ্যে পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান।
সভায় বক্তব্য রাখেন সড়ক ও জনপদ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু হেনা মো. তারেক ইকবাল, ব্যারিস্টার আশরাফুল হাদী, ডা. আবু তোহা মো. রিজওয়ানুল হক ভূঁইয়া, ডা. মোস্তাফিজুর রহমান তুহিন, অধ্যাপক শাহজাহান কবীর ভূঁইয়া, প্রকৌশলী শহীদুল আলম, সাইফুল ইসলাম, ডা. আশরাফুল করিম, ক্যাপ্টেন মাহাবুবুর রহমান রূপক, সাহিদ নঈম, মো. আজম, আজমল আহমদ, সীমান্ত তালুকদার, প্রকৌশলী আনোয়ারুল হক রতন, সাইফুল ইসলাম লেলিন, মো. হেলালউদ্দীন, সৈয়দ রিদুওয়ান, শেখ মো. খালেদ, ডা. মসিউজ্জামান আলফা, মো. আনোয়ারুল আজিম, শেখ ফজলে আজিম, মো. সোহেল জাহান, মহসীন উল কাদের, মো. মাহফুজুল হক, আলমগীর আলম, মো. জাহিদ হোসেন প্রমূখ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 481 People

সম্পর্কিত পোস্ট