চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চান্দগাঁও আবাসিকের অনুষ্ঠানে আবদুচ ছালাম

সমাজ সংস্কারে কাশেম-নূর ফাউন্ডেশন দৃষ্টান্ত হয়ে থাকবে

১ জুন, ২০১৯ | ২:২২ পূর্বাহ্ণ

সিডিএ’র সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম বলেছেন, চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি এবং কাশেম- নূর ফাউন্ডেশন সমাজ সংস্কারক এবং অবহেলিত মানুষের কল্যাণে যে ভুমিকা রাখছে তা ইতিহাসে দৃষ্টান্ত হয়ে থাকবে। তিনি আরো বলেন, চট্টগ্রামকে আধুনিক শহরে পরিণত করার জন্য যা কিছু প্রয়োজন সবই করে এসেছি। মাননীয় প্রধানমন্ত্রী সেই সুযোগ করে দিয়েছিলেন আমাকে। আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে চট্টগ্রাম নগরীকে বিশ^মানের শহরে পরিণত করার আমার উদ্যোগ সফল হতে চলেছে। গতকাল শুক্রবার চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি (বি- ব্লক) জামে মসজিদ পরিচালনা কমিটির উদ্যোগে ও কাশেম- নূর ফাউন্ডেশনের তত্ত্বাবধানে মাসব্যাপী হিফজুল কোরআন, হাদিস, নাতে রাসুল ও মাসালা মাসায়েল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
চান্দগাঁও আবাসিক এলাকা কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিলে প্রধান বক্তা ছিলেন চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি (বি- ব্লক) সভাপতি ও কাশেম-নূর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরী।
প্রধান বক্তা ডাচ চেম্বারের ভাইস প্রেসিডেন্ট হাসান মাহমুদ চৌধুরী বলেন, আমরা যতদিন বেঁচে থাকবো ততদিন সমাজের অবহেলিত, দু:স্থ ও বঞ্চিত মানুষের সেবা করে যাবো। আমাদের বংশধরও তা করবে ইনশাল্লাহ। আল্লাহ প্রদত্ত অর্থ মানবতার সেবায় খরচ করতে পারলে আমি ও আমার পরিবার সন্তুষ্ট। তিনি মানব সেবায় কাজ করার ক্ষেত্রে জনগণের সার্বিক সহযোগিতা কামনা করেন।
মসজিদ পরিচালনা কমিটির সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সহ সভাপতি আলহাজ ইউসুফ সিকদার, আহসানুল করীম, সাধারণ সম্পাদক এডভোকেট জিয়াউদ্দিন আহমদ, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক জাকের হোসনে, মনসুর সিকদার, মাসুম চৌধুরী, এ ব্লক আবাসিকের সভাপতি এড আবুল বশর তালুকদার, সাধারণ সম্পাদক আবুল মনছুর প্রমুখ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট