চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সিসি ক্যামেরার মাধ্যমে অভিনব কায়দায় ইয়াবা ব্যবসা!

নিজস্ব প্রতিবেদক

৩১ মে, ২০১৯ | ১২:২৭ পূর্বাহ্ণ

নগরীর বাকলিয়া থানাধীন বগার বিল হতে দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। আজ বৃহস্পতিবার (৩০ মে) গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায় পুলিশ। আটক দুজন হলো- মো. রফিকুল ইসলাম প্রকাশ খোকন (৩৬) ও মো. মহিবুল (২৪)।
বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন জানান, ইউনুছ রোডের বগার বিলে কয়েকজন ইয়াবা ব্যবসায়ী অবস্থান করছে আমাদের কাছে এমন খবর আসার পরে অভিযান চালায় থানা পুলিশ। অভিযান চলাকালে মো. রফিকুল ইসলাম ও মো. মহিবুল দুইজনকে গ্রেপ্তার করি। এদের মধ্যে মো. রফিকুল ইসলাম প্রকাশ মো. সোহেল প্রকাশ সেলুর প্রধান সহযোগী। গ্রেপ্তার দুইজনকে তল্লাশিকালে সাতশত দশ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
মোহাম্মদ নেজাম উদ্দীন আরো জানান, আটক দুজনের মধ্যে মো. মহিবুল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দীনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। সে জানায়, মাদক ব্যবসায়ী মো. সোহেল প্রকাশ সেলু এলাকায় সিসি ক্যামেরা স্থাপনের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ পুলিশ ও জনগণের গতিবিধি পর্যবেক্ষণের মাধ্যমে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছে। মো. রফিকুল ইসলাম প্রকাশ খোকন ও মো. মহিবুল মাদক ব্যবসা পরিচালনা করতে বাধ্য করে।
মো. রফিকুল ইসলাম প্রকাশ খোকনকে মাদক ব্যবসার উৎস ও জড়িত অন্য আসামিদের তথ্য সংগ্রহের জন্য জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঁচদিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হলে আদালত দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।
আটক মো. রফিকুল ইসলাম প্রকাশ খোকন কুমিল্লা জেলার মুরাদনগর থানার কাশিপুরের নিদান আলী বাড়ির মরহুম আ. রউফের ছেলে ও মো. মহিবুল কিশোরগঞ্জ জেলার মিঠামাইন থানার বাঠিঘাগড়া বুলবুল চৌধুরী বাড়ির মো. বাদল মিয়ার ছেলে।
 
 
 
 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট