চট্টগ্রাম বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

৩০ মে, ২০১৯ | ১:২৫ অপরাহ্ণ

রাঙামাটি সংবাদদাতা

রাঙামাটিতে জেএসএস সংগঠককে গুলি করে হত্যা

রাঙামাটিতে জনসংহতি সমিতির (জেএসএস-এনএম লারমা) এক সংগঠককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা । গতকাল বুধবার (২৯ মে) মধ্যরাতে উপজেলার আটারকছড়া ইউনিয়নের ইয়ারিংছড়ি গ্রামের উত্তর র‌্যাংকার্য্যা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম স্নেহ কুমার চাকমা ওরফে ভবতাং (৪৫)।

পুলিশ জানায়, নিহত স্নেহ কুমার চাকমা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস-এনএম লারমা) সংগঠক ছিল বলে জানা গেছে।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির লংগদু উপজেলার সভাপতি অলঙ্গ চাকমা জানান,‘স্নেহ কুমার চাকমা দলের সাংগঠনিক কাজে লংগদুতে আসেন। বুধবার মধ্যরাতে সশস্ত্র সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যার পর পালিয়ে যায়।’

অলঙ্গ চাকমা এ ঘটনায় জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) ও প্রসিত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফকে দায়ী করেছেন। তবে জেএসএস এ হত্যাকাণ্ডের দায় অস্বীকার করলেও ইউপিডিএফের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) লংগদু উপজেলার সাধারণ সম্পাদক মনি শংকর চাকমা এ ঘটনায় নিজেদের সম্পৃক্ততার কথা অস্বীকার করেছেন।

তিনি জানান, ঘটনার সঙ্গে আমাদের কোনো সম্পৃক্ততা নেই। তারা (জেএসএস-এমএন লারমা) আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত জানান,‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। আসামিদের ধরতে অভিযান চলছে।’

পূর্বকোণ/ ময়মী

শেয়ার করুন
The Post Viewed By: 326 People

সম্পর্কিত পোস্ট