চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

উচ্চ আদালতে আগাম জামিনের আবেদন ওসি মোয়াজ্জেমের

নিজস্ব প্রতিবেদক

২৯ মে, ২০১৯ | ৬:৪৫ অপরাহ্ণ

আলোচিত ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের ঘটনায় বিতর্কিত ওসি মোয়াজ্জেম হোসেন আগাম জামিনের জন্য হাইকোর্টে আবেদন করেছেন।
গত সোমবার (২৫ মে) তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। ওসি মোয়াজ্জেম হোসেনের পক্ষে এডভোকেট সালমা সুলতানা হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এই আবেদন করেন বলে আদালতসূত্রে জানা গেছে। সোমবার গ্রেপ্তারি পরোয়ানা জারির পর নিখোঁজ রয়েছেন ওসি মোয়াজ্জেম। একটি সূত্র দুদিন আগেও তাকে রংপুরে দেখা গিয়েছিল বলে জানালেও এখন কোথায় আছেন সে বিষয়ে কিছু বলতে পারছেন না কেউই।
গত ১০ এপ্রিল সোনাগাজী থেকে তাকে প্রত্যাহার করা হয়। ৮ মে সাময়িকভাবে বরখাস্ত করার পর রংপুর রেঞ্জে সংযুক্ত করা হলে গত সপ্তাহে তিনি রংপুর রেঞ্জ অফিসে যোগ দেন। রংপুর রেঞ্জের ডিআইজি অফিসের স্টাফ অফিসার সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম বলেন, সংযুক্তির আদেশ দেয়ার পর কয়েকদিন আগে মোয়াজ্জেম হোসেন রংপুর রেঞ্জে যোগদান করেছেন। ঢাকায় পুলিশ সদর দপ্তরে তলব করায় তিনি ঢাকায় গেছেন বলে শুনেছি। এখন কোথায় আছেন সেটা জানি না।
প্রসঙ্গত, যৌন হয়রানির অভিযোগ বিষয়ে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দি রেকর্ড করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন ফেনীর সোনাগাজী থানার তৎকালীন ওসি মোয়াজ্জেম হোসেন।
পরে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সায়েদুল হক সুমন বাদি হয়ে ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। সোমবার ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন জানালে শুনানিশেষে সাইবার ট্রাইব্যুনালের বিচারক গ্রেপ্তারি পরোয়ানার আদেশ দেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট