চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বাঁশখালীতে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীর সভায় বক্তারা

দেশে গুম খুন ও অনৈতিক কর্মকা- বেড়েছে

২৯ মে, ২০১৯ | ২:৪৬ পূর্বাহ্ণ

বাঁশখালী উপজেলা ও পৌরসভা বিএনপি’র উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বিকেলে উপজেলার কালীপুরস্থ সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীর নিজ বাসভবনে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপি’র সভাপতি মাস্টার লোকমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী।
সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী বলেন, বর্তমান সরকার নির্যাতন নিপীড়নের মাধ্যমে দেশ পরিচালনা করছে। জোর করে জনগণের ভোটাধিকার হরণ করে অবৈধভাবে সরকার গঠন করেছে। দেশে গুম খুন ও অনৈতিক কর্মকা- বেড়েছে। প্রশাসনকে অবৈধ পথে পরিচালনা করে বিএনপি’র নেতাকর্মীদের ধরপাকড় করা হচ্ছে। এই সরকারকে প্রতিহত করে দেশে সুশাসন ফিরিয়ে আনার জন্য বিএনপি’র সকল তৃণমূল নেতাকর্মী ও সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার আহবান জানান তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এডভোকেট ইফতেহার হোসেন মহসিন, উপজেলা এলডিপি’র সভাপতি ও খানখানাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুচ ছবুর চৌধুরী, কালীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, ছনুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল হক চৌধুরী, এডভোকেট কাশেম চৌধুরী, সাইফুদ্দীন খালেদ, জহিরুল ইসলাম চৌধুরী, এম. আবদুল হক, এডভোকেট শওকত ওসমান, জিয়াউদ্দীন, ফজলুল কাদের, এডভোকেট আশরাফ হোসেন রাজ্জাক, দিদারুল আলম, মিসকাতুল ইসলাম, জাহেদুল হক, আলী হায়দার (রনি), অধ্যাপক শহিদুল আলম, মো. জামাল উদ্দীন, সরওয়ার আলম আস্করি, খোরশেদ আলম আইয়ুব, মৌলভী হোছাইন, শহিদুল আলম, ইসলামুল হক মাসুদ, ওসমান গণি, মো. হাসান, আবদুস সবুর, বাহাদুর আলম, মো. শাহেদ, মো. তারেক, রাহাত, আছিফ, মিজান, হান্নান রহিম প্রমুখ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট