চট্টগ্রাম বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

২৯ মে, ২০১৯ | ১:৪৭ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, পটিয়া

পটিয়ার কৃষকদের কাছ থেকে ধান ক্রয়

পটিয়া উপজেলার বরলিয়া ইউনিয়নের কৃষকদের কাছ থেকে প্রায় ৩ টন ধান ক্রয় করলেন পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাবিবুল হাসান।
গত সোমবার (২৭ মে) বিকেলে উপজেলার বরলিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও কৃষক নুরুল কবির চৌধুরী, কৃষক আবদুর রাজ্জাক, প্রদীপ বিশ্বাস, দিলীপ বিশ্বাস, তপন বিশ্বাস, অমর বিশ্বাস, হারুন মিয়া, ফরিদুল আলমসহ বেশ কয়েকজন কৃষক থেকে প্রতি মন ধান ১ হাজার ৪০ টাকা দরে ক্রয় করেন উপজেলা খাদ্য অধিদপ্তর।
ধান ক্রয়ের সময় উপস্থিত ছিলেন বরলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহিনুর ইসলাম শানু, উপজেলা খাদ্য কর্মকর্তা রূপান্তর চাকমা, সহকারী আবুল খালেক, উপজেলা উপ-কৃষি কর্মকর্তা সাহাব উদ্দিন, রিম্পী বড়–য়া, ইউপি সদস্য ফেরদৌস বেগম।
এ বিষয়ে পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাবিবুল হাসান বলেন, সরকার কৃষকদের কাছ থেকে সরাসরি ধান ক্রয় কর্মসূচিতে পটিয়া উপজেলায় ১৩২ মে:টন ধান সংগ্রহ করা লক্ষ্য মাত্রা রয়েছে। সে অনুযায়ী প্রতি ইউনিয়নের কৃষকদের কাছ থেকে এ ধান ক্রয় করা হবে। যাতে করে প্রকৃত কৃষকেরা ধানের প্রকৃত মূল্য পেয়ে লাভবান হবে। সরকার প্রতি মন ধান ১ হাজার ৪০ টাকা করে ক্রয় করছে।

শেয়ার করুন
The Post Viewed By: 342 People

সম্পর্কিত পোস্ট