চট্টগ্রাম বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

২৯ মে, ২০১৯ | ১:৪৯ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, সীতাকু-

সীতাকু- প্রেসক্লাবে এমপি দিদার

সংবাদে এলাকার উন্নয়ন ও দুর্নীতি তুলে ধরতে হবে

সীতাকু- আসনের সংসদ সদস্য দিদারুল আলম বলেছেন, সাংবাদিকদের সঠিক সংবাদ পরিবেশনের মাধ্যমে এলাকার উন্নয়ন ও দুর্নীতির তথ্য তুলে ধরতে হবে। তবেই জাতি উপকৃত হবে।
উপজেলা পরিষদ মিলনায়তনে সীতাকু- প্রেসক্লাবের উদ্যোগে ২৬ মে বিকেলে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ একথা বলেন। তিনি আরো বলেন, সীতাকু-ের সাংবাদিকরা ঐক্যবদ্ধ। সরকারের উন্নয়নের পাশাপাশি এখানকার সাংবাদিকরাও এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করে যাচ্ছে। কিন্তু প্রেসক্লাবের নিজস্ব ভবন নেই। আমি আগেও বলেছি, আবারো বলছি প্রেসক্লাবের নিজস্ব ভবন প্রয়োজন। সাংবাদিকরা যদি ভূমির ব্যবস্থা করতে পারে তাহলে আমি ভবন নির্মাণের দায়িত্ব নেব।
সংগঠনের সভাপতি এম সেকান্দর হোসাইনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সৌমিত্র চক্রবর্তীর পরিচালনায় মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, সীতাকু- থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলওয়ার হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ মাহবুবুল হক, সীতাকু- প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু ও এম হেদায়েত, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ.ম.ম দিলশাদ, মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি, শিল্পপতি মাস্টার আবুল কাশেম, বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মো. জহুরুল আলম জহুর, আইআইইউসির প্রক্টর কাউছার আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আলীম উল্লাহ, বাড়বকু- ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজী, মো. রফিকুল ইসলাম, স্রাইন কমিটির যুগ্ম সম্পাদক প্রদীপ ভট্টাচার্য্য, শিক্ষক নেতা দিপক ভট্টাচার্য্য, যুবলীগ নেতা সাইদুল ইসলাম প্রমুখ। মাহফিলে মাহে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন মাওলানা আব্দুল হালিম হেলালী।

শেয়ার করুন
The Post Viewed By: 343 People

সম্পর্কিত পোস্ট