চট্টগ্রাম বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

২৮ মে, ২০১৯ | ৮:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নড়াইলে স্কুলছাত্রীকে হাতুড়িপেটার আসামি চট্টগ্রাম থেকে গ্রেপ্তার

নড়াইলের লোহাগড়ায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটার আলোচিত ঘটনার প্রধান আসামি ওবায়দুর রহমানকে চট্টগ্রাম শহর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল সোমবার (২৭ মে) রাত ১০টার দিকে চট্টগ্রাম শহরের ষোলশহর এলাকার একটি বস্তি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশসূত্র জানায়, গ্রেপ্তার অভিযানে নেতৃত্ব দেন মামলার তদন্ত কর্মকর্তা (আইও) লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশের পরিদর্শক মো. মনিরুল ইসলাম, লোহাগড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলটন কুমার দেবদাস ও এসআই মো. আতিকুজ্জামান।
এসআই মিলটন কুমার দেবদাস বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আমরা ওবায়দুরের পিছু নিই। তার সর্বশেষ অবস্থান চট্টগ্রামের ষোলশহরে ফরেস্ট রিসার্চ ইনস্টিটিউটের পেছনের বস্তি থেকে নানা কৌশল প্রয়োগ করে তাকে গ্রেপ্তার করা হয়।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন গণমাধ্যমকে জানান, ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে পুলিশের ওই দলকে মাঠে নামাই। পুলিশের আন্তরিকতা ও দক্ষতার কারণে দ্রুততম সময়ে তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।
প্রসঙ্গত, গত শনিবার (২৫ মে) ভোরে লোহাগড়ার ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিলে হামলার শিকার ওই ছাত্রী তা প্রত্যাখান করে। এতে ক্ষিপ্ত হয়ে ওবায়দুর তার এক সহযোগীসহ ওই ছাত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন অংশ থেতলে দেয়। হামলার শিকার ওই ছাত্রী বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন।
শনিবার রাতে ওই ছাত্রীর বাবা দীননাথ পাড়ার ওবায়দুর রহমান (২০) ও কাবুল জমাদ্দারের (২৫) বিরুদ্ধে লোহাগড়া থানায় মামলা করেন। কাবুলকে শনিবার দুপুরেই গ্রেপ্তার করে পুলিশ। ওবায়দুর দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল।

শেয়ার করুন
The Post Viewed By: 268 People

সম্পর্কিত পোস্ট