চট্টগ্রাম শুক্রবার, ০৫ জুন, ২০২০

সর্বশেষ:

সীতাকুণ্ডে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত, আটক ৩

২৩ মে, ২০২০ | ৮:৫৯ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত, আটক ৩

চট্টগ্রামের সীতাকুণ্ডে পুকুরে চাচাতো-জেঠাতো ভাইদের দুই পরিবারের মধ্যে মারামারির জেরে রহুল আমিন (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড উত্তর বাঁশবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের উত্তর বাঁশবাড়িয়া গ্রামের মীর হোসেন সেরাং বাড়ির বহুল আমিনের পরিবারের সাথে জায়গা-জমি নিয়ে পার্শ্ববর্তী রফিকুল আলমের পরিবারের দীর্ঘদিন বিরোধ চলছিল। সম্পর্কে তারা চাচাতো-জেঠাতো ভাই। আজ শনিবার সকাল ১০টার দিকে দুই পরিবারের গৃহবধূরা পুকুরে গোসল করতে গিয়ে ঝগড়ায় লিপ্ত হয়। একপর্যায়ে এ নিয়ে দুই পরিবারের লোকজন মারামারিতে লিপ্ত হন। এ সময় প্রতিপক্ষের লোকজন লাঠি নিয়ে বৃদ্ধ রহুল আমিনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে মারধর করলে তিনি গুরুতর আহত হন। পরে তার পরিবারের লোকজন তাকে নিয়ে সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সীতাকুণ্ড থানার ওসি মো. ফিরোজ হোসেন মোল্লা বলেন, চাচাতো-জেঠাতো ভাইয়ের পরিবারের মধ্যে পূর্ব শত্রুতা ছিল। শনিবার সকালে দুই পরিবারের দুই মহিলা পুকুরে গোসল করতে গিয়ে ঝগড়ায় লিপ্ত হয়। এর জেরে দুই পরিবারের নারী-পূরুষরা মারামারিতে লিপ্ত হলে প্রতিপক্ষের লাঠির আঘাতে রহুল আমিন মারা যান।

তিনি বলেন, আমরা নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তিন নারী-পুরুষকে আটক করেছি। এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

পূর্বকোণ/সৌমিত্র-আরপি

The Post Viewed By: 81 People

সম্পর্কিত পোস্ট