চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারা থেকে পালিয়ে যাওয়ার সময় পটিয়ায় আটকা

সিএনজি ট্যাক্সিসহ ৫ গরু চোর গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা , আনোয়ারা

২৭ মে, ২০১৯ | ২:০৪ পূর্বাহ্ণ

আনোয়ারায় গরু চুরির ঘটনায় পুলিশ হাতেনাতে সিএনজি ট্যাক্সিসহ ৫ চোরকে গ্রেপ্তার করেছে। গত শনিবার বিকেলে পটিয়া উপজেলার কাশিয়াইশ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে আনোয়ারা থানায় মামলা হয়েছে। গরু ও সিএনজি ট্যাক্সিসহ গ্রেপ্তাররা বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। পুলিশ গ্রেপ্তার চোরদের জিজ্ঞাসাবাদ করছে।
জানা যায়, গত শনিবার বরুমচড়া রাস্তার মাথা এলাকার বিল থেকে একটি গরু সংঘবদ্ধ চোর সিএনজি ট্যাক্সিতে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যাচ্ছিলো। খবর পেয়ে আনোয়ারা থানার পুলিশের একটি দল অভিযানে নামে। পটিয়া থানা পুলিশের সহায়তায় কাশিয়াইশ এলাকায় গরু, সিএনজি ট্যাক্সি ও ৫ চোরকে পুলিশ হাতেনাতে গ্রেপ্তার করে। পরে আনোয়ারা থানার পুলিশের হাতে তাদের সোপর্দ করা হয়। গ্রেপ্তাররা হচ্ছে, নগরীর চান্দগাঁও থানার মোহরা এলাকার মৃত জানে আলমের পুত্র মোহাম্মদ রুবেল (২৪), মৃত আলতাফ হোসেনের পুত্র সাদেক হোসেন (২৪), মোহাম্মদ হানিফের পুত্র সাইফুল ইসলাম (২০), মৃত আবদুল জলিলের পুত্র কফিল উদ্দিন (৩৫) ও ভোলার লালমোহন উপজেলার মোহাম্মদ মোস্তফার পুত্র মোহাম্মদ রুবেল (২০)।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, পটিয়া পুলিশের সহায়তায় চুরি হওয়া গরু, বহনকারী ট্যাক্সি ও ৫ জন চোরকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এছাড়া তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট