চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

মুক্তধারা টেকনোলজি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি

২৫ মে, ২০১৯ | ১১:৩৫ অপরাহ্ণ

চট্টগ্রামে তথ্যপ্রযুক্তি খাতে সেবাদানকারী প্রতিষ্ঠান মুক্তধারা টেকনোলজি লিমিটেড’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৫ মে) নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিল তথ্যপ্রযুক্তি খাতের বিভিন্ন ব্যবসায়ী, সাংবাদিক, প্রযুক্তিবিদ ও শুভানুধ্যায়ীরা।

এসময় মুক্তধারা টেকনোলজি লিমিটেড এর চেয়ারম্যান মোহাম্মদ জামাল উদ্দিন সেলিম, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান, মুক্তধারার পরিচালক মো. মতিউর রহমান ও মোহাম্মদ আফছার আগত অতিথিদের অভ্যর্থনা জানান।

মাহফিলে উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলশী ক্লাব লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট ও সিজলিং গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রফিক উদ্দিন ভূঁইয়া বাবুল, বরতাকিয়া কন্সট্রাকশনের পরিচালক জুনায়েদ ইসদানী রবিন, এক্সপোনেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল কাশেম, গুগোল স্টার্টআপ গ্রিন্ড চট্টগ্রারে সদস্য মো. শাহরিয়ার, ইউথ চেম্বারের সদস্য মো. নিজাম উদ্দিন, স্টার্টআপ টক চট্টগ্রামের কো- অর্ডিনেটর অনিক বড়ুয়া, সেবা এক্সওয়াইজেড এর ফ্রিলেন্সার ও এন্জেল ইনভেস্টর ইস্তিয়ার মাহমুদ, সাইফ পাওয়ার টেকের অপারেশন ব্যবস্থাপক মো. আনিসুল হক তরকদার, সি এন্ড এফ কর্মচারি ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, সাংবাদিক মো. মিজানুর রহমান, হাবিবুর রহমান, আবু সাহেদ প্রমূখ।

সবশেষে দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট