চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

শীর্ষ সন্ত্রাসী ‘কিরিচ বাবুলের’ দুই ছেলে ছুরিসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

২৫ মে, ২০১৯ | ১১:০৪ অপরাহ্ণ

পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী দিদারুল হক কাজেমী প্রকাশ কিরিচ বাবুলের দুই ছেলেকে ছুরিসহ গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। শনিবার (২৫ মে) ভোররাতে নগরীর বাকলিয়া থানার নবাব খাঁ কলোনীর নয়া রাস্তা খালের পুল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে পূর্বকোণকে জানান নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) মিজানুর রহমান। এ সময় তাদের কাছ থেকে দুইটি ছুরি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

গ্রেপ্তার দুইজন হলেন-মো. আছিবুল হক কাজেমী প্রকাশ হাসান (২০) ও মো. রাকিবুল হক কাজেমী প্রকাশ রুবেল (২৪)।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) মিজানুর রহমান বলেন, দিদারুল হক কাজেমী প্রকাশ কিরিচ বাবুল বাকলিয়া এলাকার শীর্ষ সন্ত্রাসী। তার ছেলেরাও এলাকায় ছিনতাই করে বেড়ায়। তারা বিভিন্ন অলিগলিতে যেখানে পুলিশের টহল গাড়ি প্রবেশ করে না সেসব গলির নির্জন জায়গায় পথচারী ও রিকশা আরোহীদের ছুরির ভয় দেখিয়ে টাকা-পয়সা, মোবাইল সেট এবং দামী জিনিসপত্র ছিনিয়ে নেয়। অভিনব কায়দায় নগরের এলাকায় বাসা ভাড়া নেয়ার কথা বলে বাসায় ঢুকে টাকা-পয়সা, মোবাইল সেট, এবং দামী জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।

দিদারুল হক কাজেমী প্রকাশ কিরিচ বাবুল বাকলিয়া মাস্টারপুল এলাকার এমদাদুল হকের ছেলে। তার বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় প্রায় ২৭টির মতো মামলা রয়েছে বলে জানা যায়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট