চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

অপহরণের ৩ দিন পর বান্দরবানে আ.লীগ নেতার লাশ উদ্ধার

পূর্বকোণ ডেস্ক

২৫ মে, ২০১৯ | ৫:৫১ অপরাহ্ণ

বান্দরবানে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর চথোয়াই মং মারমার লাশ উদ্ধার করা হয়েছে।

অপহরণের ৩ দিন পর শনিবার (২৫ মে) দুপুরে সদর উপজেলার কুহালং ইউনিয়নের জর্ডান পাড়ার কাছে শিলক খালের আগা থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশটি অর্ধগলিত অবস্থায় ছিল। খবর পেয়ে পুলিশ, আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয় লোকজন ওই এলাকায় গিয়ে লাশ উদ্ধার করে।

গত ২২ মে রাতে একদল সশস্ত্র সন্ত্রাসী উজিমুখ পাড়ার খামার বাড়ি থেকে চথোয়াই মং মারমাকে অপহরণ করে। এ ঘটনার পর আওয়ামী লীগ শহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে। শনিবার সকালেও জেলা শহরে আওয়ামী লীগ মানববন্ধন করে অপহৃত নেতা চথোয়াই মং মারমাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এর পরই লাশ উদ্ধারের খবর পাওয়া যায়। পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানান, স্থানীয়রা শিলক খালের আগায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ও আওয়ামী লীগের নেতারা গিয়ে লাশ সনাক্ত করেছে।

ঘটনার জন্য আওয়ামী লীগ আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতিকে দায়ী করেছে। যদিও জনসংহতি সমিতি এই অভিযোগ অস্বীকার করেছে।

উল্লেখ্য, গত ১৫ দিনে বান্দরবানের রাজবিলা, কুহালংসহ পার্শ্ববর্তী এলাকায় ৪ জন নিহত ও ১ জন অপহৃত হয়েছে সন্ত্রাসীদের হাতে। নিহতদের মধ্যে ২ জন আওয়ামী লীগ ও ২ জন জনসংহতি সমিতির নেতাকর্মী। একের পর এক হত্যাকাণ্ডের ঘটনায় বান্দরবানের রাজবিলা কুহালং ইউনিয়নের স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট