চট্টগ্রাম শুক্রবার, ০৫ জুন, ২০২০

কাপ্তাই সড়কে অজ্ঞাতনামা যুবতীর লাশ উদ্ধার

১০ এপ্রিল, ২০২০ | ৭:৩৯ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

কাপ্তাই সড়কে অজ্ঞাতনামা যুবতীর লাশ উদ্ধার

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের অজ্ঞাতনামা এক যুবতীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (১০ এপ্রিল) দুপুরে রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের সত্যপীরের মাজার গেইট সংলগ্ন এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে রাঙ্গুনিয়া থানা পুলিশ। তার বয়স আনুমানিক ৩৫ বছর হবে বলে ধারণা করা হচ্ছে।
রাঙ্গুনিয়ার পোমরা ইউপি সদস্য আলমগীর তালুকদার জানান, কাপ্তাই সড়কের উপর অজ্ঞাতনামা এক মহিলার লাশ পড়ে থাকতে দেখে প্রত্যক্ষদর্শীরা তাকে জানান। তিনি বিষয়টি রাঙ্গুনিয়া থানায় অবহিত করলে পুলিশ অজ্ঞাতনামা ওই নারীর লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
অজ্ঞাতনামা যুবতীর মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ওসি সাইফুল ইসলাম বলেন, লাশের পরনে সেলোয়ার-কামিজ, আধুনিক বোরকা। গায়ের রং ফর্সা। মাথায় সদ্য আঘাতের চিহ্ন। মাথায় প্রচণ্ড আঘাতের ফলে ওই নারীর প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এই রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। সম্ভবত জনমানবহীন সড়কে কোন দ্রুতগামী ভারী গাড়ি এই যুবতীকে চাপা দিয়ে পালিয়ে গেছে। তবে বিষয়টি স্রেফ দূর্ঘটনা নাকি অন্য কোথাও হত্যা করে ওই স্থানে এনে ফেলে রাখা হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।
পূর্বকোণ/জিগার-আরপি

The Post Viewed By: 106 People

সম্পর্কিত পোস্ট