চট্টগ্রাম সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

ছবি: প্রতীকী

২৪ মে, ২০১৯ | ৮:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

৫০ টাকার জন্য ৫ হাজার টাকা জরিমানা গুনলো বিক্রেতা

মাংস বিক্রি করার সময় মূল্য তালিকার চেয়ে ৫০ টাকা বেশি নেয়ায় নগরীর হালিশহরে  ম‌নির সওদাগ‌র নামে এক বিক্রেতাকে ৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। আজ শুক্রবার (২৪ মে) অধিদফতরের বাজার তদারকিমূলক অভিযানে এ জরিমানা করা হয়।

এ‌পি‌বিএন-৯ এর সহযো‌গিতায় অভিযানে নেতৃত্ব দেন অধিদফতরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক প্রিয়াংকা দত্ত, সহকারী প‌রিচালক (মে‌ট্রো) বিকাশ চন্দ্র দাস ও জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

এছাড়া ডবলমুরিং থানার চৌমুহনী এলাকার সে‌লি‌মের মাং‌সের দোকান‌কে মূল্যতা‌লিকা প্রদর্শন না করায় ১ হাজার টাকা, মামুন সওদাগ‌রের মাং‌সের দোকান‌কে ২ হাজার টাকা জ‌রিমানাসহ সতর্ক করা হয়। হাজিপাড়ার আল আ‌মিন হো‌টেল‌কে হাই‌ড্রোজ ব্যবহার ক‌রে জি‌লা‌পি তৈরি করায় ৮ হাজার টাকা জ‌রিমানাসহ সব হাই‌ড্রোজ দেওয়া জিলা‌পি ও খা‌মির ধ্বংস করা হয়।

অন্যদিকে হাইড্রোজ ব্যবহার করে জিলাপি তৈরি, নোংরা ফ্রিজে খোলা অবস্থায় খাবার সংরক্ষণ, ছাপানো নিউজপ্রিন্টে খাবার সংরক্ষণ ও নোংরা অপরিচ্ছন্নতার জন্য ক্যাফে পাঞ্জেরিকে ৫০ হাজার টাকা জ‌রিমানাসহ জি‌লা‌পি, খা‌মির,বাসি খাবার ধ্বংস করা হয়। মাংসের মূল্যতালিকা না টাঙানোর জন্য বশিরের মাংসের দোকানকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

শেয়ার করুন
The Post Viewed By: 350 People

সম্পর্কিত পোস্ট