চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

পুলিশ ফাঁড়িতে অভিযোগ

কক্সবাজারে স্কুল ছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা

নিজস্ব সংবাদদাতা , কক্সবাজার

২৪ মে, ২০১৯ | ২:৩৮ পূর্বাহ্ণ

কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডীতে চাঁদা না দেওয়ায় সদ্য এসএসসি পরীক্ষার ফল প্রাপ্ত এক ছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা চালানো হচ্ছে বলে অভিযোগ উঠেছে এক মাদকসেবীর বিরুদ্ধে। একই সাথে হত্যার হুমকিতেও রয়েছে ওই ছাত্র ও তার পরিবার। জীবনের নিরাপত্তা চেয়ে পুলিশের কাছে গতকাল বৃহস্পতিবার রাতে লিখিত অভিযোগ দায়ের করেন ছাত্রের মা কামরুন নাহার।

অভিযোগে জানা যায়, চৌফলদন্ডী ইউনিয়নের চারা বটগাছ তলা এলাকার হাফেজ আহমদের ছেলে পারভেজ মোশাররফ নামের এক শিক্ষার্থী বাবার ব্যবসা প্রতিষ্ঠান ‘মুক্তা স্টোরে’ পরীক্ষার পর থেকে সময় দিয়ে আসছিল। এরিমধ্যে এলাকার মৃত মমতাজ আহমদের ছেলে আইয়ুব আলম নামের এক যুবক তার ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে চাঁদা দাবি করে। প্রতিদিন মাদক সেবন করে ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে চাঁদা দাবি করে যাচ্ছে। চাঁদা দিতে অস্বীকৃত জানালে ইয়াবা দিয়ে ফাঁসানোর হুমকি দেন বিভিন্ন সময়।
তার এমন কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয় সমাজ নেতাদের বিচার দিলে আরো ক্ষিপ্ত হয়ে দোকান চুরির হুমকি দেয় আইয়ুব। তাতেও ব্যর্থ হয়ে গত ২০ মে গভীররাতে তার বসত ঘরে ইয়াবা রয়েছে মর্মে ভুয়া সংবাদ দিয়ে চৌফলদন্ডী আরএফএফ পুলিশ ফাঁড়ির একদল ফোর্স বসত ঘরে প্রবেশ করিয়ে দেয়। পুরো বসত ঘর তল্লাশি চালিয়ে মাদক জাতীয় কোন আলামত না পেলেও পারভেজ মোশাররফকে নিয়ে যায় পুলিশ ফাঁড়ির ইনচার্জ হেলাল মিয়া।
কামরুন নাহার জানান, আইয়ুবের নামে কোথাও অভিযোগ কিংবা কাউকে জানালে তার ছেলে পারভেজ মোশাররফকে বিভিন্ন জায়গায় ফাঁসানোর হুমকি দিয়ে যাচ্ছে আইয়ুবের এক ভাইও। নিয়মিত এমন হুমকি পেয়ে ছেলে এবং পরিবারের নিরাপত্তা চেয়ে বৃহস্পতিবার রাতে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দিয়েছেন কামরুন নাহার। অভিযোগটি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য এসআই কাজী আবুল বাসারকে নির্দেশ দেন।
জানতে চাইলে ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, লিখিত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট