চট্টগ্রাম বুধবার, ২০ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

২৪ মে, ২০১৯ | ২:৩৮ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা , টেকনাফ

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারী নিহত

মোহাম্মদ হানিফ (৩৮) নামে তালিকাভূক্ত মাদক কারবারী ও একাধিক মামলার পলাতক আসামী মাদক উদ্ধার অভিযানে কথিত বন্দুক যুদ্ধের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় পুলিশের ৩ জন সদস্য আহত হয়েছেন।

ঘটনাস্থল তল্লাশি করে ৩টি দেশীয় অস্ত্র, ৯ রাউন্ড কার্তুজ, ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গতকাল ২৩ মে রাতের প্রথম প্রহরে টেকনাফের হ্নীলা সৌর বিদ্যুৎ প্রকল্পের বেড়িবাঁধ সংলগ্ন লবণ মাঠ এলাকায় এ ঘটনায় ঘটে। নিহত মোহাম্মদ হানিফ (৩৮) টেকনাফ উপজেলার হ্নীলা নাটমোরাপাড়া গ্রামের মৃত কাশেম আলীর পুত্র।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ‘ টেকনাফ থানা পুলিশের হাতে আটক তালিকাভূক্ত মাদক কারবারী ও একাধিক মামলার আসামী মোহাম্মদ হানিফকে (৩৮) নিয়ে ২৩ মে রাতের প্রথম প্রহরে একদল পুলিশ হ্নীলা সৌর বিদ্যুৎ প্রকল্পের বেড়িবাঁধ সংলগ্ন লবণ মাঠে মাদক উদ্ধার অভিযানে যায়। এসময় উৎপেঁতে থাকা মাদক কারবারী সিন্ডিকেটের সশস্ত্র সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে পুলিশের কনস্টেবল আব্দুস শুক্কুর, মংচিং প্রু, আর্মস পুলিশ জুয়েল বড়ুয়া আহত হয়। পুলিশও আত্নরক্ষার্থে বেশ কয়েক রাউন্ড পাল্টা গুলিবর্ষণ করলে মাদক কারবারীরা পালিয়ে যায়।

এ সময় ঘটনাস্থল তল্লাশি করে ৩টি দেশিয় অস্ত্র, ৯ রাউন্ড কার্তুজ, ৪ হাজার পিস ইয়াবা এবং গুলিবিদ্ধ হানিফসহ আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হানিফ মারা যায়। মো. হানিফ টেকনাফ উপজেলার হ্নীলা নাটমোরাপাড়ার মৃত কাশেম আলীর পুত্র। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র, হত্যা চেষ্টাসহ ৬টি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে’।

শেয়ার করুন
The Post Viewed By: 278 People

সম্পর্কিত পোস্ট