চট্টগ্রাম রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৩ মে, ২০১৯ | ৭:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরীতে পৃথক অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তার চার

নগরীতে পৃথক অভিযানে অস্ত্রসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

নগরীর কোতোয়ালী থানাধীন নিউমার্কেট মোড় বাটা বাজারের সামনে থেকে গত বুধবার ‍(২২ মে) সন্দেহভাজন দুজনকে ২টি স্টিলের ছোরাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আজাদ হোসেন প্রকাশ সাদ্দাম (১৯) লক্ষ্মীপুরের নুর মোহাম্মদের পুত্র ও প্রদীপ দে (৪০) চকরিয়ার মৃত সোনারাম দের পুত্র । তদের সাথে থাকা মুন্না (২৮) নামের আরেকজন পলাতক রয়েছে।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, পলাতক আসামিসহ ছিনতাইয়ের উদ্দেশ্যে তারা নিজেদের কাছে ছোরাগুলো রাখতো। নিউমার্কেট এলাকার সাধারণ জনগণকে ছোরার ভয় দেখিয়ে বিভিন্ন সময় ছিনতাই করতো  তারা ।

পুলিশ জানায়, নিউমার্কেট মোড়ে কিছু মানুষের চলাফেরা সন্দেহজনক মনে হলে তাদের দাঁড়াতে বললে তারা দৌড়ে পালানোর চেষ্টা করায় পুলিশ ২ জনকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে।

অপরদিকে একই দিনে নগরীর কোতোয়ালী থানাধীন জেনারেল হাসপাতালের সামনে ১ নম্বর সিটি বাসের জানালা থেকে একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় বাবলু (২৩) ও ফয়সাল (১৯) নামের দুজনকে ছিনতাইকৃত মোবাইল সেটসহ গ্রেপ্তার করে পুলিশ ।

পুলিশ জানায়, আব্দুল্লাহ আল আব্বাস (২৪) নামের এক ব্যক্তি রাত ৯টা ৪০ মিনিটে ১ নম্বর বাসযোগে কালুরঘাট থেকে টেরিবাজার যাবার পথে কোতোয়ালী থানাধীন জেনারেল হাসপাতালের সামনে থেকে ছিনতাইকারীরা বাসের জানালা দিয়ে তার মোবাইল সেট ছিনতাই করে পালিয়ে যাবার সময় কোতোয়ালী থানাধীন নজির আহম্মদ চৌধুরী সড়কের মোহাদ্দেস ভিলার সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয় ।

এ ব্যাপারে বাদি হয়ে আব্দুল্লাহ আল আব্বাস একটি মামলা করেন ।

 

পূর্বকোণ/তাসফিয়া

শেয়ার করুন
The Post Viewed By: 285 People

সম্পর্কিত পোস্ট